খবরছবিবিনোদনসিনেমাসিরিয়াল

আর নয় লুকোচুরি! লিভ ইন সম্পর্ক থেকে বাগদানের আগেই প্রেমিকের সাথে প্রকাশ্যে বংক্রাশ ঋতাভরী

না আর কোনো লুকোচুরি রইল না! দীর্ঘদিন ধরেই টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) এর প্রেম নিয়ে চর্চা চলছিল টলিপাড়ায়। অভিনেত্রী প্রেম করছেন ঠিকই তবে তার মনে মানুষ কে সেই খোঁজ পাওয়া যাচ্ছিলো না। তবে সেই লুকোছাপা আর নয়, গোপন প্রেমিককে এবারে প্রকাশ্যে আনলেন ঋতাভরী নিজেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রেমিকের সাথে বেশ কিছু ছবি শেয়ার করা নিয়েছেন ঋতাভরী। যেখানে হালকা গোলাপি রঙের একটি ফ্লোরাল ডিজাইনারের পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর প্রেমিককে জড়িয়ে ধরে বেশ ঘনিষ্ঠভাবেই তুলেছেন ছবিগুলো। ছবি প্রকাশ্যে আনার পাশাপাশি তাঁর পরিচয়ও সামনে এনেছেন অভিনেত্রী। কে সেই প্রেমিক? তাঁর নাম হল ডঃ তথাগত চট্টোপাধ্যায় (Dr. Tathagata Chatterjee)।

হ্যাঁ ডাক্তারবাবুর প্রেমে পড়েছেন অভিনেত্রী। তবে যে সে নয়, মনের ডাক্তার মিস্টার তথাগত, অর্থাৎ তিনি একজন মনোবিদ। তাই ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, তথাগতই আমার মানসিক শান্তির কারণ। অবশ্য মাঝে মধ্যে রাগের কারণও বটে।

সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, জীবনের সবচাইতে কঠিন সময়ে তথাগতকে পেয়েছিলেন তিনি। সেই কারণেই যেখানে মনের মিল খুঁজে পেতে ৫ – ৬ বছর সময় লাগে সেখানে মাত্র পাঁচ ঠিক ছয় মাসের মধ্যেই একে অপরকে পেয়েছেন তাঁরা।

প্রথম আলাপের কথা জিজ্ঞাসা করতে অভিনেত্রী জানান, একটা ক্লিনিকের উদ্বোধনে গিয়েই প্রথমবার তথাগতের সাথে দেখা হয়েছিল। এরপর নিজের এক বান্ধবীকে তথাগতর চেম্বারে নিয়ে যান অভিনেত্রী। তারপর থেকেই বাড়ে পরিচয়। গতবছরই অভিনেত্রীর দ্বিতীয়বার অপারেশন হয়। সেই সময়ই দুজনের মধ্যেকার দূরত্ব কমে ও ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

২০২১ সালটা ঋতাভরীর কাছে বেশ কঠিন একটা সময় ছিল। সেই কঠিন সময়ে তথাগতকে পাশে পেয়েছিলেন অভিনেত্রী। তাঁর মতে, সবথেকে খারাপ সময়ে সে তাকে দেখাচ্ছে। তাই নির্দ্বিধায় মিশে গিয়েছিলেন তাঁর সাথে। তথ্যটির সামনে যাওয়ার জন্য মেকআপের প্রয়োজন টুকুও মনে করেন না অভিনেত্রী। ঘন্টার পর ঘন্টা দিব্যি নিজেদের পছন্দের কাজ করে যেতে পারেন একসাথে।

তাছাড়া প্রভাবশালী ডাক্তার পরিবারের ছেলে হওয়া সত্ত্বেও কোনোরকম বড়াই করেনি সে। এমনকি অভিনেত্রী নিজেও জানতেন না যে এতটা প্রভাবশালী তাঁর পরিবার। তবে বর্তমানে দুজন হ্যাপি কাপল। ইতিমধ্যেই কেনা হয়ে গিয়েছে বাড়ি, সেখানেই আপাতত লিভ ইন করছেন দুজনে। জানা যাচ্ছে শীঘ্রই বিয়ের পরিকল্পনা শেষ করবেন তাঁরা। এবছরের শেষের দিকেই হতে পারে বাগদান, তারপর ডেস্টিনেশন ওয়েডিং।

Related Articles

Back to top button