দীর্ঘ অসুস্থতার পর হয়েছে অপারেশন, বাড়ি ফিরে পুচকি সোনার সাথে ‘টুম্পা সোনা’ গানে মাতলেন ঋতাভরী


বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অল্প বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি গায়িকা ও মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়ালের সেই মিষ্টি মেয়ে আজকের টলি পাড়ার হট ডিভাতে পরিণত হয়েছেন। অল্প বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি গায়িকা ও মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়ালের সেই মিষ্টি মেয়ে আজকের টলি পাড়ার হট ডিভাতে পরিণত হয়েছেন।

ঋতাভরী চক্রবর্তী Ritabhari Chakraborty

অবাক কান্ড হল লাস্যময়ী অভিনেত্রী ঋতাভরী একেবারেই বুঝতে দেননি দীর্ঘ ৭ মাস ধরে অসুস্থ তিনি। বিগত সাত ম্যাশ ধরে ‘পিরিয়েনাল অ্যাবসেস’ নামক রোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। অথচ কাউকে এতুটুকুর জন্যও বুঝতে দেননি নিজের কষ্ট বা অসুস্থতার কথা। প্রজাতন্ত্র দিবসে বাচ্চাদের সাথে পতাকা উত্তোলন করা তাদের সাথে সময় কাটিয়েছেন অভিনেত্রী। এরপরেও একাধিক ছবি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু কেউই অভিনেত্রীর অসুস্থতা আঁচ করতে পারেননি।

Ritabhari Chakraborty

‘পিরিয়েনাল অ্যাবসেস’ রোগটি আসলে একটি ক্ষতিকারক রোগ যার সঠিক চিকিৎসা না হলে ফিশচুলার মত গম্ভীর সমস্যা দেখা দিতে পারে। প্রাথমিকভাবে ওষুধের দ্বারা কাজ চালালেও আর কাজ হচ্ছিলো না ওষুধে। তাই দীর্ঘ ৭ মাস ধরে কষ্ট পাবার পর শেষমেশ অপারেশনের সিদ্ধান্ত নেন অভিনেত্রী। অপারেশনের কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী, অপারেশনের পরে হাসি মুখে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিটি নিমেষে ভাইরাল হয়ে পরে। সাথে অসংখ্য অনুগামীরা অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন।

ঋতাভরী চক্রবর্তী Ritabhari Chakraborty

 

মার্চ মাসের প্রথমদিকেই হয়েছে অপারেশন। বর্তমানে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতেই বিশ্রামে আছেন অভিনেত্রী। এখন বিশ্রামের সাথে সোশ্যাল মিডিয়ায় হল সঙ্গী, মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করছেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও শহরে করেছেন ঋতাভরী। ভিডিওতে বিছানাতে বসেই পুচকি সোনার সাথে নাচে মেতে উঠেছেন অভিনেত্রী। ভিডিওতে পুচকি সোনাকে কোলে নিয়ে ‘টুম্পা সোনা’ গানে নেচেছেন ঋতাভরী।

ভিডিওটি  শেয়ার করে ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, ‘  আমাদের পুচকি ষ্টার ইজানা টুম্পা সোনা গানের দারুন ভক্ত, তাই মাসির সাথে একটু মজা করা হচ্ছে টুম্পা গানে, মাসিকে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে হবে যে’। অভিনেত্রীর এই ভিডিওটি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ১৮ হাজারেরও লাইকে পরে গিয়েছে ভিডিওটিতে। সাথে  রয়েছে অসংখ্য অনুগামীর শুভকামনা যাতে খুব তাড়াতাড়ি সুষ্ঠ হয়ে ওঠেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

679
679 points