গানবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

জোষ্ঠ্যের মাঝেই ‘সাওয়ান’ বৃষ্টিতে ভিজে চরম রোমান্টিক দৃশ্যে নজর করতে প্রস্তুত ঋতাভরী

বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ছোট বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি গায়িকা ও মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়াল দিয়ে পথ চলা শুরু করে আজ টলিপাড়ায় হট ডিভাতে পরিণত হয়েছেন তিনি।

অভিনেত্রী ছাড়াও আরো একটি কারণে বেশ জনপ্রিয় তথা মানুষের ভালোবাসা কুড়িয়েছেন ঋতাভরী। সেটা হল বরাবরই নিজের সাধ্যমত মানুষের পাশে থাকতে চান অভিনেত্রী। মাঝে মধ্যেই অভিনেত্রীর মানবিক কাজ ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। এই যেমন এপ্রিলের শুরুতে ১০০ জন প্রবীণ মানুষকে টিকা দিয়েছিলেন ঋতাভরী। এরপর ফের কিছুদিন আগে ফের ১০০ বস্তিবাসী মানুষদের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন ঋতাভরী।

ritabhari chakraborty ঋতাভরী চক্রবর্তী

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নানান ছবি ভিডিও ও বার্তা শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। তবে সম্প্রতি অভিনেত্রী একটি খুশির খবর শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। কি সেই খুশির খবর? আসলে অভিনেত্রীর দ্বিতীয় মিউজিক ভিডিও রিলিজ হতে চলেছে, যার নাম ‘সাওয়ান’। বর্ষার দিনে একটি রোমান্টিক গানের মিউজিক ভিডিও এটি।

ঋতাভরী চক্রবর্তী Ritabhari Chakraborty

এই গানেরই একটি টিজার শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেতা পাভেল গুলাঠির সাথে দেখা যাবে ঋতাভরীকে এই সিঙ্গেল গানের ভিডিওটিতে। জি মিউজিকের সাথে পার্টনারশিপে রিলিজ হতে চলেছে এই গানটি। সেই গানেরই কিছু দৃশ্য নিয়ে বানানো হয়েছে প্রথম টিজার ভিডিওটি। যেটা অভিনেত্রী নিজের ইন্সটাতে সরে করেছেন।

ভিডিওতে হালকা তুঁতে রঙের শাড়িতে খোলা চুলে পাভেলের সাথে বৃষ্টিতে ভিজতে দেখে গিয়েছে ঋতাভরীকে। দুর্দান্ত অভিনয়ের সাথে এই গানের ভিডিও টিজার দেখেই বোঝা যাচ্ছে হিট হবেই হবে। ইতিমধ্যেই অভিনেত্রীর ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ৭৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন ও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Related Articles

Back to top button