বিনোদন

আমি এখন বিয়ে করছিনা, সবে দুটো অপারেশন হল! তিতিবিরক্ত হয়ে গুজব ওড়ালেন ঋতাভরী

ঋতাভরীর বিয়ে! আজ সকাল থেকেই নেটপাড়া তোলপাড় হয়ে গিয়েছিল টলিউডের নম্বর ওয়ান সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) বিয়ের খবরে। এই খবর প্রকাশ্যে আসতেই তাসের ঘরের মত ভেঙেছে একাদিক পুরুষ অনুরাগীর মন। সূত্রের খবর মারফত শোনা যাচ্ছিল, সিনেমার পর্দায় নয় বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

পাত্র নাকি ইন্ডাস্ট্রির কেউ নন, পেশায় মনোবিদ বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের (Tathagata Chattopadhyay) সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী। ব্যাবসায়ী পরিবারের ছেলে হলেও এই ডাক্তারবাবু কিন্তু ভালোবাসেন সমাজসেবা করতে। আর আজকের দিনে ঋতাভরীর সোশ্যাল ওয়ার্ক করার কথা তো অজানা নেই কারো। জানা গেছে এই সোশ্যাল ওয়ার্ক করার সূত্রেই আলাপ হয় তাঁদের। তারপর সেখান থেকেই বন্ধুত্ব এবং গভীরতা পায় সম্পর্ক।

আজ যখন সারা দিন সোশ্যাল মিডিয়া রমরম করছে ঋতাভরীর বিয়ের খবরে, ঠিক তখনই তিতিবিরক্ত হয়ে মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি পোস্ট করে সাফ নিজের বক্তব্য জানিয়ে দিয়েছেন টলি নায়িকা। আসলে ছবি পোস্ট কেবল মাত্র দৃষ্টি আকর্ষণ। ক্যাপশনে লেখা তার কড়া বার্তাতে ঋতাভরী জানিয়েছেন, ‘আমি এখনই বিয়ে করছিনা। সবেমাত্র ২ খানা অপারেশন সেরে উঠলাম। এখন কেবল শরীর এবং কাজের দিকে ফোকাস করতে চাই। ‘

 

স্বভাবতই এই খবর প্রকাশ্যে আসতে তার কাছে যে গোটা শয়েক ফোন গিয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। এই পুরো ঘটনার উপরেই নিজের বিরক্তি উগড়ে দিয়ে অভিনেত্রী আরও জানালেন, ‘এই সম্পর্কে দয়া করে আর কোনো রকম ভুয়ো সংবাদ ছড়াবেন না, ফোন করবেন না। আমি একটি উত্তর ও দেব না”।

অন্যদিকে মেজাজ হারিয়েছেন অভিনেত্রীর মা শতরূপা সান্যাল ও। তিনি বলেন, “সকাল থেকে উঠেই আমি এসব খবর পেয়ে, বুঝতেই পারলাম না কী হচ্ছে। আমার মেয়ের বিয়ে আমিই জানতে পারলাম না। নাম-ধাম-দিনক্ষণ সবই তো বলে দিচ্ছে। ওরাই দায়িত্ব নিয়ে বিয়েটা দিয়ে দিক!”

উল্লেখ্য মার্চ-এপ্রিল মাসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঋতাভরী। তাঁকে শেষবার দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমায় । এই সিনেমায় সাফল্য লাভের পর অসুস্থ অবস্থাতেই অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। এছাড়াও ‘থপ্পড়’ খ্যাত অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে মিউজ়িক ভিডিয়ো ‘সাওন’ করেছেন ঋতাভরী।

Related Articles

Back to top button