বিনোদনভাইরালভিডিও

ভিজে চুলে, নববধূর সাজে নিজের সবকিছু কার নামে লিখে দিলেন ঋতাভরী ?

‘বিউটি উইথ ব্রেন’ (Beauty With Brain)এবং অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) প্রকৃত অর্থেই একে অপরের পরিপূরক। স্টার জলসার সেই জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী'( Ogo Badhu Sundori) -র ললিতা থেকে এখনকার ঋতাভরী চক্রবর্তী দিনেদিনে তাঁর জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। তাঁর এক ঝলক দেখা মাত্রই না জানি কত পুরুষের চোখের ঘুম উড়ে যায়। তাঁর ইন্দো-ওয়েস্টার্ন যে কোনো লুকেই কুপোকাত অসংখ্য অনুরাগী।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবেই অ্যাক্টিভ থাকেন ঋতাভরী।প্রায়ই নিজের লুক নিয়ে করে থাকেন নিত্যনতুন এক্সপেরিমেন্ট। তেমন আজ অর্থাৎ রবিবার সপ্তাহের ছুটির দিনে অনুরাগীদের জন্য একটি রিল হয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী।সেখানে দেখা যাচ্ছে ভিজে চুলে এক ট্রাডিশনাল বাঙালি নববধূর সাজে হাজির হয়েছেন অভিনেত্রী। তাঁর পরনে রয়েছে সাবেকি স্টাইলে এলো করে পরা লাল বেনারসী। সেইসাথে সিঁথিতে রয়েছে মাথা ভর্তি সিঁদূর,আর রয়েছে গা ভর্তি সোনার গয়না।

এমন সুন্দর করে সেজে একের পর এক এক্সপ্রেশন দিয়ে চলেছেন অভিনেত্রী। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে রাহাত ফতেহ আলী খান এবং মোমিনা মুসতেহসানের গাজল।ব্যাস রিলটা শুধু আপলোড হওয়ার অপেক্ষা। তারপর থেকেই অভিনেত্রীর কমেন্ট বক্সে উপচে পড়েছে অসংখ্য অনুরাগীদের ভালোবাসা।

উল্লেখ্য অভিনেত্রীর এই লুকের সাথে তাঁর প্রথম সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’র ললিতার বেশ কিছুটা মিল রয়েছে । তাই সেই স্মৃতি উস্কে দিয়েই কমেন্ট বক্সে অভিনেত্রীর একজন অনুরাগী লিখেছেন ‘ওগো বধূ সুন্দরী’ আবার অপর একজন লিখেছেন ‘মাই ক্যুইন ইজ দ্য বেস্ট।’

 

এদিন এই রিলটির ক্যাপশনে গানের লাইন উল্লেখ করে অভিনেত্রী লিখেছেন ‘ মেরা সাব কুছ হ্যায় পিয়া আসবে তেরা নাম। ‘ এছাড়াও এদিন নস্টাগ্রামে এই একই লুকে আরও একটি ছবি পোস্ট করেছেন ঋতাভরী। মোহময়ী সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘পরীণিতা’।

Related Articles

Back to top button