বিনোদনসিনেমা

অনলাইনে গাড়ি বুক করে চরম হেনস্থার শিকার ঋতাভরী! নেটপাড়ায় ক্ষোভ উগরে দিলেন কোম্পানির বিরুদ্ধে

বাংলা ইন্ডাস্ট্রির পরম সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। দিনভর ব্যস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। নিজের জীবনের নানান আপডেট শেয়ার করে থাকেন অভিনেত্রী। কিন্তু আজ সকাল সকাল হঠাৎই মেজাজ খারাপ হয়ে যায় অভিনেত্রীর। কারণ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি জনপ্রিয় অনলাইন পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ঋতাভরী।

জানা যায় এদিন অভিনেত্রী এদিন ‘মেক মাই ট্রিপ’ নামের জনপ্রিয় অনলাইন পর্যটন সংস্থার ক্যাব বুক করেছিলেন। আর তাতেই চূড়ান্ত হয়রানির মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সেই অভিজ্ঞতার কথা জানিয়েই এদিন ওই অনলাইন পর্যটন সংস্থার উপর ক্ষোভ উগরে দিয়েছিলেন ‘ললিতা’ অভিনেত্রী ঋতাভরী।

Ritabhari Chakraorty ঋতাভরী চক্রবর্তী
আজ অর্থাৎ সোমবার সকালেই বিরক্তি প্রকাশ করে নেটিজেনদের সচেতন করার উদ্দেশ্যে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে অভিনেত্রী লিখেছেন ‘আউট স্টেশনের জন্য কখনই ‘মেক মাই ট্রিপ’ এর ক্যাব বুক করবেন না। আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে। নির্দিষ্ট সময়ের থেকে অনেক দেরি করে গাড়ি আসে। শুধু তাই নয়, চালক নিজের অবস্থান সম্পর্কে ক্রমাগত বিভ্রান্তিকর তথ্য দিতে থাকেন। কারও সঙ্গে এমন যেন না হয়, সেই কারণেই এই পোস্টটা করেছি।’

সেইসাথে আরও পরামর্শ দিয়ে অভিনেত্রী জানান ‘দরকার হলে একটু পুরনো পন্থায় যে কোনও জায়গা থেকে ক্যাব বুক করুন। কিন্তু এই সংস্থার ক্যাব বুক করবেন না।’ সেইসাথে হেল্পলাইন নম্বরে ফোন করেও কোনও সাহায্য পাওয়া যায়নি বলে ফেসবুক পোস্টে এদিন ক্ষোভ উগরে দেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া পোস্টে এ বিষয়ে সচেতন করার জন্য অভিনেত্রীকে ধন্যবাদও জানিয়েছেন অনেকে। আবার ঋতাভরীর এই পোস্টে প্রতিক্রিয়া দিয়ে একজন জানিয়েছেন, তারও একই অভিজ্ঞতা হয়েছিল। বহুবার ক্যাব বদল করা হয়েছে। চালককেও ফোনে পাওয়া যায় না। তিকেও নাকি ক্যাব চালক নিজের অবস্থান সম্পর্কে ভুল তথ্য দিচ্ছিলেন। সেইসাথে দাবি করা হয় শুধু মাত্র সংস্থার মাধ্যমে বুক করা হোটেলগুলিই ভাল।

Related Articles

Back to top button