বিনোদন

বিয়ের খবরটা সত্যি ছিল, তখন মিথ্যে বলেছিলাম! শিগগিরই গাঁটছড়া বাঁধছেন ঋতাভরী জানালেন নিজেই

ঋতাভরীর বিয়ে! দিন কয়েক আগে হঠাৎ একদিন সকালে নেটপাড়া তোলপাড় হয়ে গিয়েছিল টলিউডের নম্বর ওয়ান সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) বিয়ের খবরে। খবর প্রকাশ্যে আসতেই তাসের ঘরের মত সেদিন ভেঙে পড়েছিল একাধিক পুরুষ অনুরাগীর মন। সূত্রের খবর মারফত শোনা যাচ্ছিল, সিনেমার পর্দায় নয় বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

পাত্র নাকি ইন্ডাস্ট্রির কেউ নন, পেশায় মনোবিদ বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের (Tathagata Chattopadhyay) সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী। ব্যাবসায়ী পরিবারের ছেলে হলেও এই ডাক্তারবাবু কিন্তু ভালোবাসেন সমাজসেবা করতে। আর আজকের দিনে ঋতাভরীর সোশ্যাল ওয়ার্ক করার কথা তো অজানা নেই কারো। জানা গেছে এই সোশ্যাল ওয়ার্ক করার সূত্রেই আলাপ হয় তাঁদের। তারপর সেখান থেকেই বন্ধুত্ব এবং গভীরতা পায় সম্পর্ক।

ritabhari chakraborty wedding

তবে এই খবর মাথাচাড়া দেওয়ার পরপরই ঋতাভরী সাফ জানিয়েছিলেন, ‘আমি এখনই বিয়ে করছিনা। সবেমাত্র ২ খানা অপারেশন সেরে উঠলাম। এখন কেবল শরীর এবং কাজের দিকে ফোকাস করতে চাই। ‘ একথা ঠিকই যে, গত কয়েকদিনে বিশাল ঝড় বয়ে গিয়েছে অভিনেত্রীর উপর দিয়ে।

ritabhari chakraborty wedding

বিগত ৮ মাস আগে ২বার অপারেশন হয়েছে অভিনেত্রীর। এরপর শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি। যার জেরে সেসময় মানসিক অবসাদেও ভুগছিলেন অভিনেত্রী। ইতিমধ্যে সেকথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন তিনি। আর দীর্ঘদিন বাড়িতে শয্যাশায়ী থাকায় এবং অসুস্থ থাকার কারণে ওজনও বেড়েছে অভিনেত্রীর।

ritabhari chakraborty

এবার একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে, অভিনেত্রী জানান সেবারের বিয়ের খবরটা সত্যি ছিল। কিন্তু দুটো অপারেশনের পর মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী, তাই সেইসময় সংবাদ মাধ্যমকে সামলানোর পরিস্থিতি তার ছিলনা। তাইই ‘বিয়ে করছিনা’ স্টেটমেন্ট দিয়ে তখন পরিস্থিতি সামাল দিয়েছিলেন অভিনেত্রী। পাত্র ঠিক আছে, খুব শিগগিরই এনগেজমেন্ট ও সেরে ফেলবেন তারা৷ ঋতাভরী তার প্রেমিককে ইতিমধ্যেই জানিয়েছেন,’ এনগেজমেন্ট এর রিংটা যেন চাঁদ থেকে দেখা যায়’।

Related Articles

Back to top button