বিনোদন

মায়ের মতোই ভালো! বড়দিনে প্রতিবন্ধী শিশুদের মুখে হাসি ফোটাতে উপহারে ভরিয়ে দিলেন ঋতাভরী

বাংলা সিরিয়াল (Bengali serial) থেকে ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে কেরিয়ারের শুরু অল্প দিনের মধ্যেই নিজগুণে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান ঋতাভরী চক্রবর্তী (ritabhari Chakrabarty) । সেদিনের সেই ছটফটে ছোট্ট ললিতা আজকাল টলিপাড়ার নয়া সেনসেশন। অভিনয়ের পাশাপাশি চাবুক ফিগার, মিষ্টি হাসি, আবেদনময়ী চাহনি আর সাহসীকতার কারণে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। টলিউডের সিনেমার পাশাপাশি বলিউড, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও সবমিলিয়ে তার কাজের অভাব নেই।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ঋতাভরী। মাঝেমধ্যেই নানান অবতারে ছবি ভিডিও পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তোলেন ঋতাভরী। বাংলা ইন্ডাস্ট্রির এই সুন্দরী নায়িকা ভালো অভিনয়ের পাশাপাশি আরও একাধিক গুনের অধিকারী। যার মধ্যে অন্যতম হল সমাজসেবা। আনন্দ একা নয় সবার সাথে ভাগ করে নেওয়াতেই মজা, এই ধ্যান ধারণাতেই বিশ্বাসী তিনি৷

সামনেই বড়দিন। আর বড়দিন মানেই উৎসব। সারা কলকাতা এই সময় সেজে ওঠে আলো, রোশনাই, ক্রিসমাস ট্রি, বেলুনে। ঘরে ঘরে বানানো হয় কেক। দুর্গাপুজোর মতোই পশ্চিমবঙ্গের বাঙালিরা এখন মেতে ওঠেন ক্রিসমাস উৎসবেও। এই সময় সব বাচ্চারাই থাকে খুশির মেজাজে। কিন্তু যেই বাচ্চাদের কেউ নেই তাদের মুখে এবার হাসি ফোটানোর দায়িত্ব নিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

এবছর বড়দিন উপলক্ষে ঋতাভরী উৎসবে মাতলেন ঋতাভরী। এদিন Ideal school for the Deaf এর সমস্ত বাচ্চাদের নিয়ে সারাটাদিন দারুণ মজা করেছেন সুন্দরী। সকলের সাথে কেক কেটে তাদের হাতে নানান উপহারও তুলে দেন তিনি। এদিন সেই সব মন ভালো করা ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঋতাভরী। তবে এসব কাজ তার কাছে নতুন নয়।

 

Related Articles

Back to top button