বিনোদন

বয়ফ্রেন্ডের সাথে কোথায় সেক্স করেছ! ‘অন্যের বাড়ির কিচেনে’ নুসরতের প্রশ্নের মুখতোড় জবাব ঋতাভরীর

মাত্র দু’মাস হল সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। হাজারো বিতর্ক, সমালোচনা, চর্চাকে পাশ কাটিয়ে মা হয়েছেন তিনি। ঈশান পেটে থাকা কালীনই অভিনেত্রীর উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছিল। তবে সেসব সামলাতে তিনি পেরেছেন ছায়াসঙ্গী যশকে পাশে পেয়েই। ঈশানের বয়স মাত্র ২ মাস, এদিকে এরমধ্যেই কাজে পুরো ফিরেছেন নুসরত।

প্রেম বা সেক্স নিয়ে বরাবরই ঠোঁটকাটা অভিনেত্রী। এদিকে গত ১৫ ই নভেম্বর থেকে শুরু হয়েছে, “‘ভালোবাসায় বোল্ড…ইশক উইথ নুসরত’। আর এই শো এর প্রথম এপিসোডেই অতিথি ছিলেন বাংলার বোল্ড বিউটি ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আর নুসরতের সামনে বসে এই শো-তেই প্রেম নিয়ে খুল্লামখুল্লা উত্তর দিলেন ঋতাভরী।

সামনে যখন বসে স্বয়ং নুসরত জাহান, তখন যে কারোরই সাহস যে কয়েকগুণ বেড়ে যেতে পারে তা আর বলার অপেক্ষা রাখেনা। তাই ঋতাভরী কোনোও রকম রাখঢাক না রেখে প্রেম থেকে সেক্স সব নিয়েই দিলেন মুখতোড় জবাব। ‘ব্রহ্মা জানেন গোপন কম্ম’টির অভিনেত্রী জানালেন প্রেমিকের সাথে কাটানো তার একান্ত গোপন মুহুর্তের কথাও।

তিনি জানান, । ‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে!’, এরপর ৬ মাস প্রেমিকের মুখ দেখেননি ঋতাভরী। ঋতাভরী সমাজের মরচে ধরা মেন্টালিটিকেও প্রশ্নের মুখে দাঁড় করিয়ে বলেন, ‘এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! কিন্তু যদি উলটোটা হয় অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাঁকে বেশ্যা (Whore) বলা হয়… আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী’।

এরপর নুসরত অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, সবচেয়ে অদ্ভুত কোন জায়গায় বয়ফ্রেন্ডের সঙ্গে সেক্স করেছেন ঋতাভরী, অভিনেত্রী জানান অন্যের বাড়ির কিচেনে। খুব শিগগিরই গাঁটছড়া বাঁধবেন টলিপাড়ার এই বোল্ড বিউটি, তার আগেই নিজের প্রেমের সাতকাহন প্রকাশ্যে শোনালেন অভিনেত্রী।

Related Articles

Back to top button