গসিপবিনোদনসিরিয়াল

‘ডঃ উজান’ নামেই চিনত সকলে! ভুলতে বসেছিলেন আসল নাম, অভিনয়ে মন্তব্য করলেন ঋষি কৌশিক

‘এখানে আকাশ নীল (Ekhane Akash Neel)’ সিরিয়ালে ডঃ উজানকে আজও নিশ্চই মনে আছে সকলের।  সিরিয়ালের এই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik)। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সমস্ত দর্শকদের মন জিতে নিয়েছিলেন অল্প কিছুদিনেই। এতটাই জনপ্রিয়তা পেয়েছিলেন যে লোকে তাকে ডঃ উজান হিসাবেই চিনতে আরম্ভ করেছিল। সম্প্রতি দীর্ঘদিন পর আবারো পর্দায় ফিরছেন অভিনেতা।

মাঝে বেশ কিছুদিন পর্দায় দেখা মেলেনি ঋষি কৌশিকের। তবে গতবছর থেকেই গুঞ্জন ছিল, পর্দায় ফিরছেন অভিনেতা। জানা গিয়েছিল কালার্স বাংলার নতুন সিরিয়াল ‘সোনা রোদের গান (Sona Roder )’ এর মধ্যে দিয়েই আবারো কামব্যাক করছেন তিনি। বিখ্যাত  লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় এই সিরিয়ালের চিত্রনাট্য লিখেছেন। আগামী ২৪শে জানুয়ারী থেকে সম্প্রচারিত হবে নতুন এই সিরিয়াল।

সিরিয়ালে ঋষি কৌশিকের বিপরীতে থাকছেন অভিনেত্রী পায়েল দে (Payel De)। এক ভালোবাসার কাহিনী নিয়েই আসছে ‘সোনা রোদের গান’ সিরিয়ালটি। তবে ‘এখানে আকাশ নীল’ এর থেকে বেশ কিছুটা আলাদা এই কাহিনী। এই গল্পেও ঋষি ডাক্তারের ভূমিকায় অভিনয় করবেন। পায়েলের বাবার চিকিৎসার জন্য হাসপাতালে এসেই আলাপ হবে দুজনের। এরপর কাহিনী ধীরে ধীরে এগিয়ে যাবে দুজনের পরিচয় থেকে ভালোবাসার দিকে।

সম্প্রতি সিরিয়ালের সম্প্রচার শুরুর আগেই কালার্স বাংলার ফেসবুক পেজ থেকে লাইভ হাজির হয়েছিলেন অভিনেতা। লাইভ ভিডিওতে সিরিয়ালের শুরু ও সম্প্রচারের সময় বলে ফ্যানেদের সাথে বেশ কিছুটা আড্ডা দিয়েছেন অভিনেতা। জানান, বাইক রাইডিং দারুণ ভালোবাসেন তিনি। সাথে নিয়মিত শরীরচর্চা চলে। এছাড়াও টার্গেট শুটিং, ঘোড়ায় চড়া, ঘুড়ি ওড়ানো থেকে পুকুরে মাছ ধরা পছন্দ  করেন তিনি।

এরপর সেরিয়ালের কাহিনী কিছুটা খোলসা করেছেন অভিনেতা। তিনি জানান, সিরিয়ালে আমার চরিত্রে নাম ডঃ অনুভব। চরিত্রটা একটু গম্ভীর সাথে কিছুটা বদমেজাজীও তবে তার পিছনে কিছু কারণ রয়েছে। আর পায়েলের চরিত্রের নাম হয়েছে আনন্দী। আনন্দীর বাবার শরীর খারাপ হতে হাসপাতালে ভর্তি করতে গিয়েই পরিচয় দুজনের। তবে সবটা এখনই তো আর বলা যাবেনা, তার জন্য দেখতে হবে সোনা রোদের  গান।

ঋষি এদিন আরও জানান, অভিনেত্রী পায়েলের সাথে নায়ক নায়িকা হিসাবে প্রথমবার জুটি বাঁধছেন তিনি। তবে এটা দুজনের প্রথম কাজ নয়, এর আগেও একবার একসাথে কাজ করেছেন দুজনে তবে সেটা নায়ক নায়িকা হিসাবে নয়। প্রসঙ্গত, এখানে আকাশ নীল ছাড়াও ‘ইস্টি কুটুম’ সিরিয়ালেও দেখা গিয়েছিল অভিনেতাকে। সেই চরিত্রও বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

Related Articles

Back to top button