গসিপবিনোদন

প্রিয় বান্ধবীকেই বানিয়েছিলেন বউ! রইল ঋষি কাপুর নীতু সিং-য়ের প্রেম থেকে বিয়ের সব গল্প

বলিউডে সত্তরের দশকের চকোলেট বয় ছিলেন অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। ১৯৮৩ সালে ‘ববি’ সিনেমায় অভিনয়ের সুবাদে অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার সঙ্গে বন্ধুত্ব সম্পর্ক বেশ গভীর হলেও, সেই ভালোবাসা টেকেনি। অবশেষে রণবীর কাপুরের বাবার মনে ধরল অভিনেত্রী নীতু সিং-কে (Neetu singh)।

সদ্য প্রেম ভাঙা ছেলেটার ক্ষতয় মলম লাগালেন ‘জেহরিলা ইনসান ‘ এর নায়িকা। এই সিনেমার সেটেই নীতুর প্রতি চোখ আটকায় ঋষির। অন্যদিকে ডিম্পল তখন রাজেশ ঘরণী হয়ে চুটিয়ে সংসার করছেন।

বলিউড অভিনেতা ঋষি কাপুর ও অভিনেত্রী নীতু সিং একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন, একসঙ্গে কাজ করতে গিয়ে কখন দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছে, তা একে অপরের জানা ছিল না! বিয়ের আগে তারা একে অপরের সবচেয়ে কাছের বন্ধু ছিল। এমনকি তখন ঋষির জন্য পাগল অসংখ্য মহিলা ভক্তরা। নিজের প্রেম বিচ্ছেদ সব কিছুই নীতুর সাথে শেয়ার করতেন ঋষি। কিন্তু সেই বন্ধুত্বই যে কখন প্রেমে পরিণত হল, তা দুজনের কেউই বুঝে উঠতে পারেননি।

ঋষি কাপুর এবং নীতু সিংয়ের প্রেমের গল্প খুবই মজার এবং সবচেয়ে মজার উপাখ্যান হল যে একদিন ঋষি কাপুর তার বোনের কাছে একটি আংটি চেয়েছিলেন, আসলে, তিনি তার বোনকে দিয়েই নীতু সিংকে প্রস্তাব দিতে বলেছিলেন, আর সেই সময় নীতুর বয়স ছিল মাত্র ২১।

প্রায় ৫ বছর একে অপরকে ডেট করার পর, দুজনেই ১৯৮০ সালে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। আজ আপনাদের Bong Trend- এর পর্দায় দেখাব তাদের বিয়েরই কিছু সাদা কালো ছবি। নীতু কাপুরকে এই ছবিতে লাজুক দেখাচ্ছে এবং এই সময়ে নীতু কাপুরের বিশেষ বন্ধু অভিনেত্রী রেখা এবং ববিতা কাপুরকেও দেখা যায়। ছোটবেলার কারিশ্মা কাপুরের ছবিও দেখা যায়।

একই নীতু কাপুর, যিনি অভিনেত্রী রেখার খুব ভালো বন্ধু, এমন পরিস্থিতিতে অভিনেত্রী রেখাকেও কনের সাজে দেখা গিয়েছিল, বিদায়ের সময় রেখা নীতু কাপুরের আচার-অনুষ্ঠান পালন করেছিলেন, যখন রেখার চেহারার কথা আসে। তিনি একটি সবুজ শাড়ি পাশাপাশি ভারী গয়না পরা হোক না কেন, রেখা শাড়ি বা তিনি সর্বদা মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পরিচালনা করেন!

Related Articles

Back to top button