খবরবিনোদনসিনেমা

বলিউডে শোকের ছায়া! সকলকে চমকে দিয়ে না ফেরার দেশে চলে গেলেন ‘রাম তেরি গঙ্গা ময়লি’-র রাজীব কাপুর

সবে মাত্র কেটেছে অভিশপ্ত বছর ২০২০। মহামারী থেকে শুরু করে বিনোদন জগতের একেরপর এক নক্ষত্র পতন হয়েছে বিগত বছরে। বিখ্যাত অভিনেতা ঋষি কাপুরও আমাদের ছেড়ে চলে গিয়েছেন। সেই বেদনা এখনো অনেকেই কাটিয়ে উঠতে পারেননি বিনোদন জগৎ। এরই মধ্যে এলো আবারো দুঃখের খবর। প্রয়াত কাপুর পরিবারের আরেক সদস্য ঋষি কাপুরের ভাই রাজীব কাপুর।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

যেমনটা জানা যাচ্ছে আজ মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রাজীব কাপুর। মৃত্যকালীন বয়স হয়েছিল ৫৮  বছর। আচমকাই হার্ট অ্যাটাক হয়  রাজীব কাপুরের। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই শেষ নিঃস্বাস ত্যাগ করেন। নীতু কাপুর নিজেই রাজীব কাপুরের মৃত্যু সংবাদ জানিয়েছেন ইন্সটাতে। আর এই ইনস্টাগ্রামে এই খবর দেখার পরেই রীতিমত চমকে উঠেছে নেটদুনিয়া থেকে শুরু করে বলিউডের সকলে।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

বিখ্যাত অভিনেতা রাজীব কাপুর ‘এক জন হ্যায় হাম’ ছবি দিয়ে ১৯৮৩ সালে প্রথম বলিউডে পা রাখেন। এর পর থেকে একাধিক ছবি করেছেন অভিনেতা। তবে, সমস্ত বই গুলির মধ্যে ‘রাম তেরি গঙ্গা ময়লি’ ছবিটি আজও দর্শকদের মনের মনিকোঠায় রয়ে গেছে। বর্তমানে অভিনেতাকে সিনেমার পর্দায় দেখা যেত না বললেই চলে। তবে সঞ্জয় দত্তের সাথে নাকি ‘টুলসাইডস জুনিয়র’ ছবিতে কাজ করার কথা ছিল। যদি এই ছবিটি করতেন তাহলে দীর্ধ দিন পরে আবার কামব্যাক করতেন রাজীব কাপুর।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

কিন্তু সে আর হল না! মাত্র ৫৮ বছর বয়সেই হৃদ রোগের কাছে হার মানলেন একযুগের কিংবদন্তি অভিনেতা রাজীব কাপুর। অভিনেতার ভাই রণধীর কাপুরের মতে ডাক্তারের অনেক চেষ্টা করেছিল রাজীবকে বাঁচানোর। কিন্তু সব চেষ্টাই ব্যর্থ হয়।

রাজীব কাপুর Rajiv Kapoor Rishi Kapoor Brother

প্রসঙ্গত, গত বছরই ৩০শে এপ্রিল প্রয়াত হয়েছেন ঋষি কাপুর। দীর্ঘ দিন ক্যান্সারের সাথে লড়াই করার পর এই পৃথিবী ইথেকে চির বিদায় নেন ঋষি কাপুর। এবার সেই কাপুর পরিবারের আরো এক অভিনেতা আমাদের চেলরে চলে গেলেন।

Related Articles

Back to top button