বিনোদনভিডিওসিরিয়াল

দুষ্টু ঋষি! বৌকে রাগাতে প্রিয়াঙ্কাকে হেল্প, ন্যাকামি দেখে রাগে গা জ্বলছে পিহুর

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে মন খারাপের ওষুধ হল সিরিয়াল। সিরিয়াল পাগল দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘মন ফাগুন’(Mon Phagun)। এই সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে তৈরি ঋষি-পিহুর এই মিষ্টি প্রেমের গল্প অল্প কয়েকদিনেই মন ছুঁয়েছে দর্শকদের।

দর্শকদের অত্যন্ত পছন্দের এই মেগা সিরিয়ালে ঋষিরাজ অর্থাৎ টুবাইদা এবং প্রিয়দর্শিনী অর্থাৎ পিহুর চরিত্রে অভিনয় করছেন টেলি জগতের হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নবাগতা টেলি অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেমিক-প্রেমিকা তারা।


দিনের পর দিন একে অপরের থেকে আলাদা থাকার পর ভাগ্যচক্রে বলা ভালো একপ্রকার পরিস্থিতির চাপে বিয়ে হয়েছে তাদের। বিয়ে হয়ে গেলেও ঋষি পিহুর মধ্যে লাগাতার চলতে থাকে নানান মজার খুনসুটি। আর তাই টিভির পর্দায় ঋষি-পিহু জুটির কেমিস্ট্রি দারুন পছন্দ দর্শকদের। অনুরাগীরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন পিহুরাজ।

এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। পিহু জেনে গিয়েছে মিস্টার সেনই হলেন তার ছোট বেলায় হারিয়ে যাওয়া প্রেম টুবাইদা। কিন্তু সত্যিটা এখনও পর্যন্ত জানে না ঋষি। তাই ছুটতে ছুটতে তাকেই সত্যিটা জানাতে গিয়েছিল পিহু। কিন্তু তাকে জানানোর আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে দুই নতুন চরিত্র প্রি অর্থাৎ প্রিয়াঙ্কা। সে ঋষির বিজনেস পার্টনারের মেয়ে।

সেই ন্যাকাষ্ঠীকে দুচোখে দেখতে পারে না পিহু। সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পিহুকে রাগিয়ে দেওয়ার জন্য ঋষি ইচ্ছা করেই প্রি মানে প্রিয়াঙ্কার কাছে যায় হেল্প করতে। আর তার তো বেবি অর্থাৎ ঋষিকে দেখলেই গায়ে পড়া স্বভাব। এদিনও বাড়ির সবার সামনে একই কাজ করে প্রি। এসব দেখে খেপে লাল পিহু, হাতে ধরে থাকা বেলুনটাই ফাটিয়ে দেয়।

Related Articles

Back to top button