বিনোদনসিরিয়াল

অবশেষে ছোটবেলার ভালোবাসা প্রিয়দর্শিনীকে চিনতে পারল টুবাই দা! আবীর দিয়ে পিহুর সিঁথি রাঙালো ঋষি

সিরিয়াল পাগল দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার মন ফাগুন। দিনে দিনে দর্শকমহলে বেড়ে চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই মিষ্টি প্রেমের গল্প। অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় লক্ষণ ঘোষের পরিচালনায় এই মেগা সিরিয়ালে ঋষিরাজ এবং প্রিয়দর্শিনীর চরিত্রে অভিনয় করছেন টেলি জগতের হার্টথ্রব শন ব্যানার্জি (Sean Banerjee) এবং নবাগতা সৃজলা গুহ (Srijla Guha)।

ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেম ঋষি-পিহুর। নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে বিয়ে হয়েছে তাঁদের।এতদিন পর্যন্ত ঋষি জানতোই না মিস বৃষ্টিবাড়িই তার সেই ছোট্ট বেলার হারিয়ে যাওয়া প্রেম প্রিয়দর্শিনী। কিন্তু বিগত বেশ কয়েকদিন ধরে মিস বৃষ্টি বাড়ি কে চোখে হারাচ্ছিল ঋষি। অজান্তেই একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছিল ঋষি পিহু। পিহু যদিও আগেই জানতে পেরেছিল তার স্বামীই টুবাই দা।

এত কাছাকাছি এসেও কিছুতেই পিহুকে চিনতে পারছিল না ঋষি, আর পিহু অধীর আগ্রহে অপেক্ষা করছিল কবে তার হারানো ভালোবাসা তাকে চিনতে পারবে। পিহুর পাশাপাশি দর্শকেরাও এই অপেক্ষাতেই এতদিন ছিল। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে একটি প্রোমো পোস্ট করা হয়েছে, যা দেখে দর্শকদের উচ্ছ্বাস আর ধরছেনা। ভিডিওতে দেখা যাচ্ছে, পিহুর হাত ধরে টেনে তার সিঁথিতে লাল আবির মাখিয়ে দিল ঋষি। এই সময় মিস্টার সেন বলে ডেকে ওঠে পিহু, আর তখনই ঋষি জানায়, “মিস্টার সেন নয়, এই রঙ টুবাই দা তার প্রিয়দর্শিনীকে মাখিয়ে দিয়েছে। ” ঋষি আরও বলে, ‘আমি এই চ্যালেঞ্জ জিতে গেছি প্রিয়। আজ টুবাই দা তার প্রিয়দর্শিনীকে চিনে নিয়েছে।” স্টার জলসার পেজ থেকে এই ক্লিপ পোস্ট হতেই তা ভাইরাল।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button