বিনোদনভাইরালভিডিও

RIP ফিজিক্স! ‘কুলি নং ওয়ান’এ বরুণের আজব ট্রেনের দৃশ্য দেখে হেসে খুন নেটবাসী

 

বলিউড (Bollywood) বা টলিউড (Tollywood) চিত্রনাট্যর কারণে অনেকসময়ই সিনেমার নায়ক নায়িকারা অতিমানবীয় কাজ করে থাকেন। যা বাস্তবের মাটিতে দাঁড়িয়ে ভাবলে সম্পূর্ণই ভিত্তিহীন মনে হবে। একেকসময় দৃশ্যে এতটাই বাড়বাড়ন্ত দেখানো হয় যার জেরে পুরো ছবিই কার্যত খোরাকে পরিণত হয়। এবার এই একই কারণে নেটপাড়ায় হাসির ফোয়ারা উঠেছে বরুণ ধাওয়ান ( Varun dhawan) অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘কুলি নং ওয়ান’এর (coolie no 1) একটি দৃশ্য ঘিরে।

সিনেমার এই দৃশ্য এখন রীতিমতো ভাইরাল (viral) নেটপাড়ায়। এই দৃশ্যকে ঘিরে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে রকমারি মিম। শুক্রবার আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে বরুণ সারার ছবি ‘কুলি নং ওয়ান’।

১৯৯৫ সালে গোবিন্দা এবং করিশ্মা কাপুর অভিনীত ছবি ‘কুলি নাম্বার ওয়ান’ এরই রিমেক হল বরুণ ও সারার হাত ধরে। গোবিন্দ এবং করিশ্মার এই ছবি বক্সঅফিসে চূড়ান্ত হিট হওয়ায় সারা-বরুণের ‘কুলি নং ওয়ান’ নিয়েও প্রত্যাশার শেষ ছিল না। কিন্তু ডেভিড ধাওয়ান পরিচালিত এই ছবি দর্শকদের মন জয় করতে কার্যতই ব্যর্থ হওয়ায় মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসেও। IMDb তে এই ছবির রেটিং মাত্র ১.৫।

এই ছবিরই ভাইরাল একটি দৃশ্যে দেখা যাচ্ছে, রেললাইনে বসে থাকা এক খুদেকে বাঁচাতে চলন্ত ট্রেনের ওপর লাফ দিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। এমনকী তার আগে ট্রেনের কোচের উপর দিয়ে ট্রেনটির থেকেও দ্রুত ছুটছেন। এরপরই ট্রেনের সামনে লাফ দিয়ে লাইনে নেমে বাচ্চাটিকে বাঁচান বরুণ।

https://twitter.com/NayabPokiri/status/1342179073674506240?ref

এই দৃশ্য দেখে কার্যত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কেউ বলছে ‘ফিজিক্স ভুলে যাব’, কেউ বা বলছেন,’বিজ্ঞানের আত্মার শান্তি কামনা করি’, আবার কারোর কথায়, ‘‌‘‌বরুণ ট্রেনের সামনে লাফ দিয়ে বাচ্চাটিকে বাঁচাতে যতক্ষণ সময় নিলেন, তা বাস্তবে কখনই পাওয়া যাবে না।’‌’ এই দৃশ্যের অতিমানবিক বরুণ এখন নেটজনতার কাছে হাসির খোরাক ছাড়া আর কিছুই নয়।

Related Articles

Back to top button