বিনোদনসিরিয়াল

নতুন অবতারে ফিরে রবীন্দ্র জয়ন্তীতে ‘সামি সামি’ গানে উদ্দম নাচ রিনির! অবাক উর্মি সাত্যকি, ভিডিও ভাইরাল

দিন কয়েকের জন্য বিরতিতে ছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei poth jodi na sesh hoy) ধারাবাহিকের গুরুত্বপূর্ণ খল চরিত্র রিনি ওরফে অভিনেত্রী মিশমি দাস (Mishmse Das)। তবে স্বল্প দিনের বিরতির পরেই গোয়ার সফর সেরে বাংলায় ফিরেছেন মিশমি। আর ধারাবাহিকেও তিনি এন্ট্রি নিয়েছেন এক্কেবারে নতুন ফর্মে নতুন অবতারে।

ধারাবাহিকে উর্মি সাত্যকির মিষ্টি প্রেমে মন মজেইছিল দর্শকদের। এই সিরিয়ালের মূল ইউ এস পি হল একেবারে মধ্যবিত্ত একান্নবর্তী বাঙালি পরিবার। যার প্রতিটি সম্পর্ক তৈরি হয়েছে একেবারে বাস্তব জীবনের মোড়কে। কিন্তু হঠাৎই নতুন প্রোমো প্রকাশ পেতেই পাওয়া গেল অশনি সংকেত। এই ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতেন মিশমি দাস। আসলে যেকোনো ধারাবাহিকই খল চরিত্র ছাড়া অসমাপ্ত।

আর খল নায়িকা হিসেবে মিশমির অভিনয় তাক লাগিয়ে দিয়েছিল। ধারাবাহিকের রিনির দুষ্টুমি এতটাই গা জ্বালাত যে তাকে শ্রীময়ীর জুন আন্টির সাথেও তুলনা করা হয়েছে৷ এরপর থেকেই বিভিন্ন জল্পনা চলছিল আবার ধারাবাহিকে ফিরতে পারেন কিনা তিনি। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে রিনি।

আসলে উর্মি যে হুজুগে সে কথা সকলেই জানে। যেকোনোও অনুষ্ঠানেই নিত্যনতুন আয়োজন করে উর্মি। সম্প্রতি রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে পাড়ায় নাচ গানের একটি ফাংশানের আয়োজন করেছিল সরকার পরিবার, আর সেখানেই নতুন অবতারে হাজির হয় রিনি। রবীন্দ্রনাথের গানের বদলে ‘পুষ্পা’ ছবির সামি সামি গানে উত্তাল নাচও শুরু করে সে। দৃশ্য দেখে হেসে লুটোপুটি দর্শকেরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

এমন কায়দায় রিনিকে দেখে টুকাই বাবু তো পুরো ‘হাঁ’। সে বিশ্বাসই করতে পারছেনা এই রিনিকেই সে একসময় পড়াতো, পড়া না পারলে কান ধরে উঠবোসও করাতো। শুধু তাই নয় নাচের শেষে ‘রিনি’ ঢপ মেরে এও বলে যে

Related Articles

Back to top button