বিনোদনসিরিয়াল

সুখের দিন শেষ! ঊর্মি সাত্যকির জীবন জ্বালাতে ফের ধারাবাহিকে নতুন রূপে ফিরছে রিনি, ভাইরাল নতুন প্রোমো

মানুষের রোজকার ইঁদুর দৌড়ের জীবনে অবসর যাপনের সময় অত্যন্ত কম। তাই সারাদিনের ব্যস্ত শিডিউলের মধ্যে ছিঁটোফোঁটা অবসর মিলতেই মনের ক্লান্তি দূর করতে টিভি রিমোট নিয়ে পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন সিরিয়াল প্রেমী দর্শকদের একটা বড় অংশ। তাই পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। দর্শকদের পছন্দের ধারাবাহিকের তালিকায় উপরের দিকেই থাকে ‘এই পথ যদি না শেষ হয়’।

ধারাবাহিকে উর্মি সাত্যকির মিষ্টি প্রেমে মন মজেইছিল দর্শকদের। এই সিরিয়ালের মূল ইউ এস পি হল একেবারে মধ্যবিত্ত একান্নবর্তী বাঙালি পরিবার। যার প্রতিটি সম্পর্ক তৈরি হয়েছে একেবারে বাস্তব জীবনের মোড়কে। কিন্তু হঠাৎই নতুন প্রোমো প্রকাশ পেতেই পাওয়া গেল অশনি সংকেত। এই ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতেন মিশমি দাস। আসলে যেকোনো ধারাবাহিকই খল চরিত্র ছাড়া অসমাপ্ত।

আর খল নায়িকা হিসেবে মিশমির অভিনয় তাক লাগিয়ে দিয়েছিল। ধারাবাহিকের রিনির দুষ্টুমি এতটাই গা জ্বালাত যে তাকে শ্রীময়ীর জুন আন্টির সাথেও তুলনা করা হয়েছে৷ বেশ কিছুদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু এখন আবার তিনি কলকাতায় ফিরে এসেছেন।

এরপর থেকেই বিভিন্ন জল্পনা চলছিল আবার ধারাবাহিকে ফিরতে পারেন কিনা তিনি। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি প্রকাশ্যে এল ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে রিনির উপস্থিতি। প্রোমোতে দেখা যায়, সরকার বাড়িতে রবীন্দ্র জয়ন্তীর আয়োজন করা হয়েছে সেখানে মাউথ অর্গান বাজাচ্ছিল সাত্যকি। এমন সময় উর্মির দাদা জানায় বোম্বে থেকে নায়িকা এসে তাদের অনুষ্ঠানকে আরও সুন্দর করে তুলবে, এবং সে হিন্দি গানে নাচবে। এই কথা শুনে আকাশ থেকে পড়ে সাত্যকি, হিন্দি গানে রবীন্দ্রজয়ন্তী। আসলে বোম্বের নায়িকা আর কেউই নয় রিনি। তাকে দেখা মাত্রই উর্মি অবাক হয়ে যায়।

Related Articles

Back to top button