বিনোদনসিরিয়াল

সরকার পরিবারকে নিয়ে ফাইভস্টার হোটেলে ঊর্মি! পাশে বসেই ঊর্মিকে বিপদে ফেলার ফন্দী আটঁছে রিনি

জি বাংলার বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoy)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

প্রথম দিকে দুজনেই দুজনের কাছে উটকো ঝামেলার মতো হলেও, ধীরে ধীরে কাছাকাছি আসতে শুরু করেছে ঊর্মি সাত্যকি। সাত্যকির প্রতি ক্রমেই বাড়ছে ঊর্মির অধিকারবোধ। আর অন্যদিকে সাত্যকিও ঊর্মির মনের খোঁজ রাখার চেষ্টা সারাক্ষণ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি, সিরিয়ালে দেখানো হয়েছে রাখীবন্ধন উৎসব। যেখানে দেখা রাখির উপহার হিসাবে ঊর্মিলা দাদা ঊর্মি কে ৩০ হাজার টাকা দিয়েছে।

তারপরেই সিরিয়ালে শেষ হয়েছে জন্মাষ্টমী উৎসব। সেই থেকেই ঊর্মির মধ্যে কাজ করে এক আধ্যাত্মিক অনুভূতি। তাই ঠাকুরের নৈবিদ্যে চকলেট দিয়ে সাত্যকি বাবুর মঙ্গল কামনা করে ঊর্মি। আর সেদিনই হঠাৎ সাত্যকির লোন স্যাঙশন হয়ে যায়। আর সেই আনন্দটাই সবাই মিলে সেলিব্রেট করতে ঊর্মি ঠিক করে বাড়ির সবাইকে নিয়ে বাইরে খেতে যাবে। আর সবটাই সে করবে রাখিতে পাওয়া গিফ্টের টাকায়।

কিন্তু সিরিয়াল বলে কথা! পরিবারের এতজন ভালো সদস্যদের মধ্যে একজন ভিলেন তো থাকবেই। তেমনই এই সিরিয়ালের অন্যতম ভিলেন হল রিনিতা ওরফে রিনি। সে সিরিয়ালের নায়ক সাত্যকি ওরফে টুকাইদাকে পছন্দ করে। আর সেই কারণেই টুকাইয়ের বৌ অর্থাৎ ঊর্মি কে দু চোখে দেখতে পারে রিনি। তাই কখনও মাছের চপ বিক্রি করে আবার কখনও নানা রকম ফন্দি এঁটে তাকে বিপদে ফেলে।

এদিনও ঊর্মি সবার সাথেই রিনি কেও ফাইভ স্টার হোটেলে খেতে নিয়ে গেলে সেখানে বসে খেতে খেতে রিনি মনে মনে বলতে থাকে ‘খাওয়াচ্ছিস তো পেত্নী খাওয়া। তোরই খাবো আর তোরই সর্বনাশ করবো! করবো কি করে বসে আছি।’ জি বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করা এই ভিডিও দেখা মাত্রই নেটিজেনরা তো রিনির ওপর খেপে লাল। সবার একটাই দাবি, সিরিয়ালে রিনির চরিত্রটির কোনো প্রয়োজন নেই ওকে বাদ দেওয়া হোক।

Related Articles

Back to top button