বিনোদনসিরিয়াল

পথ চলা শেষে ঘুচল শত্রুতা! ঝগড়া ভুলে রিনির গলা জড়িয়ে ধরে চুমু দিল উর্মি

আজ থেকে এক বছর আট মাস আগে টিভির পর্দায় শুরু হয়েছিল উর্মি (Urmi) -সত্যকি(Satyoki)-র লাভ স্টোরি ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoi)। ছকে বাঁধা আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা ভিন্ন স্বাদের এই সিরিয়াল অল্প দিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের। নায়ক-নায়িকা উর্মি সাত্যকি ছাড়াও তারকা খচিত এই সিরিয়ালে সকলের অন্যবদ্য অভিনয় ছাপ ফেলেছে দর্শকদের মনে।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন টিভির পর্দায় শুরু থেকেই সাপে নেউলে সম্পর্ক খলনায়িকা রিনি আর নায়িকা উর্মির। ছোট থেকেই টুকাইদার প্রতি ভালো লাগা ছিল রিনির। কিন্তু সেকথা কখনই মুখ ফুটে বলতে পারেনি সে।  এরইমধ্যে হঠাৎ করেই বড়লোক বাড়ির মেয়ে উর্মির সাথে সাধের টুকাইদার বিয়ে হয়ে যাওয়ায় মন ভেঙে দু টুকরো হয়ে গিয়েছিল রিনির।

এই পথ যদি না শেষ হয়,Ei Poth Jodi Na Sesh Hoi,উর্মি,Urmi,সত্যকি,Satyoki,রিনি,Rini,মিশমি দাস,Mishmee Das,অন্বেষা হাজরা,Anwesha Hazra

কিন্তু তারপরেও থেমে  থাকেনি রিনি। বিয়ের পরেও টুকাইদাকে নিজের করে পাওয়ার জন্য একসময় উর্মিকে প্রাণে পর্যন্ত মেরে ফেলতে চেয়েছিল সে। কিন্তু সেসব এখন অতীত রিনি (Rini) এখন তার গাধা বর  অর্থাৎ উর্মির দাদা ভিকিকে বিয়ে করেই সুখী। এ তো গেল পর্দার গল্প। তবে পর্দার বাইরে কিন্তু উর্মি অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)এবং রিনি অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)একে ওপরের দারুন বন্ধু। যাকে বলে একেবারে ‘জিগরি দোস্ত’।

এই পথ যদি না শেষ হয়,Ei Poth Jodi Na Sesh Hoi,উর্মি,Urmi,সত্যকি,Satyoki,রিনি,Rini,মিশমি দাস,Mishmee Das,অন্বেষা হাজরা,Anwesha Hazra

প্রসঙ্গত প্রায় দু’বছর ধরে একসাথে কাজ করতে সমস্ত কলাকূশলীরাই হয়ে উঠেছিলেন একে ওপরের পরিবারের মতো। তাই শেষ দিনের শুটিংয়ে মন খারাপের সুর এই পথের সেটে। আবেগপ্রবণ পর্দার রিনি অভিনেত্রী মিশমিও। সিরিয়ালের মেক আপ রুমে বসেই প্রিয় সখীকে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা গেল পর্দার উর্মিকে।

এই পথ যদি না শেষ হয়,Ei Poth Jodi Na Sesh Hoi,উর্মি,Urmi,সত্যকি,Satyoki,রিনি,Rini,মিশমি দাস,Mishmee Das,অন্বেষা হাজরা,Anwesha Hazra

সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়ে পর্দার রিনি অর্থাৎ অভিনেত্রী মিশমি লিখেছেন ‘আজকের পর আর কেউ আমাকে রিনি ডাকবে না, কাউকে টুকাইদা ও টুকাই দা বলবো না, কাউকে শাকচুন্নি বলবো না, আমি আর রিনির মতো সাজবো না। এই পথ আমাকে অনেক দিয়েছে। অভিনয়ের জন্য একটি অস্বাভাবিক চরিত্র, একটি পুরস্কার, হাজার স্মৃতি এবং একটি নতুন স্বীকৃতি’।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)


তবে মিশমি জানিয়েছেন তিনি একজনকে একেবারেই মিস করবেন না। আর সে হল অন্বেষা। মিশমির কথায় ‘এই পথ আমাকে কিছু আশ্চর্যজনক বন্ধুও দিয়েছে, যারা পাশে থাকে, যারা ভালোবাসে আর তার সাথে দিয়েছে অন্বেষা হাজরাকে, যাকে আমি একটুও মিস করবো না কারণ ওর সাথে আমি রোজ দেখা করব’। উল্লেখ্য আগামী সপ্তাহ থেকেই অর্থাৎ ১২ ডিসেম্বর থেকেই এই সিরিয়ালের জায়গা নিতে চলেছে স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহার নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa)।

Related Articles

Back to top button