বিনোদনভিডিওসিরিয়াল

সিরিয়াল থেকে বিদায় নিলেও বদমাইশিতে এক নম্বর রিনি! খল চরিত্রে সেরা হয়ে আপ্লুত মিশমি

বাঙালির রোজকারের বিনোদনের অন্যতম মাধ্যম হল সিরিয়াল। আর এই সিরিয়াললের দর্শকদের সম্পর্ক আজকের নয়। তবে দিনের পর দিন যুগের সাথে তাল মিলিয়ে সিরিয়ালেও বিষয়বস্তুতেও আনা হয়েছে পরিবর্তন। তাই কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখা রোজকারের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে দর্শকদের। তাই টিভির পর্দায় দেখতে থাকা এই পছন্দের চরিত্ররাই কবে যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ ওঠেন।

আর দিনের পর দিন সিরিয়ালের বিভিন্ন চরিত্রে অভিনয়ের মাধ্যমে যে সমস্ত কলাকুশলীরা দর্শকদের মনোরঞ্জন করে থাকেন প্রত্যেক বছরেই তাদের সম্মান জানানোর পাশাপাশি পুরস্কার দেওয়ার জন্য আয়োজন করা অ্যাওয়ার্ড শোয়ের (Award Show)। তেমনই গতকাল টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে জি বাংলার সোনার সংসার (Sonar Songshar) অ্যাওয়ার্ড শো।

সিরিয়াল প্রেমী দর্শকরা সারা বছর অপেক্ষায় থাকেন এই বিশেষ দিনটির।এই অনুষ্ঠানে মূলত বেছে নেওয়া হয় বিনোদন জগতের বিভিন্ন ক্ষেত্রের সেরা দের, এবং সেইসাথে সম্মানিত করা হয় তাদের। প্রসঙ্গত উল্লেখ্য বরাবরই সব সিরিয়ালেই নায়ক নায়িকাদের পাশাপাশি অন্যতম গুরুত্বপূর্ণ একটি ভূমিকা থাকে সিরিয়ালের ভিলেন অর্থাৎ খল চরিত্র দের।

যার সাথে হয়তো ওই অভিনেতা বা অভিনেত্রীর ব্যাক্তিগত জীবনের কোনও মিলই নেই। তাই নেগেটিভ চরিত্র টাকেই পর্দায় জীবন্ত করে ফুটিয়ে তোলা যে কোনো অভিনেতার কাছেই দারুন চ্যালেঞ্জের। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল এই পথ যদি না শেষ হয়(Ei poth jodi na sesh hoi) -তে রিনির চরিত্রটি ছিল এমনই এক নেগেটিভ চরিত্র। এই চরিত্রে জনপ্রিয় টেলি অভিনেত্রী মিশমি দাসের (Mishmee Das) অভিনয় শুরু থেকেই মন জয় করে নিয়েছিল দর্শকদের।

এদিন জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা খল চরিত্র হিসাবে এই রিনি অভিনেত্রী মিশমির নাম নেওয়া হয়। তবে এদিন তার বদলে পুরস্কার টি গ্রহণ করেন উর্মি অভিনেত্রী অন্বেষা হাজরা । প্রসঙ্গত বিগত বেশ কিছু দিন হল অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তাই এদিন তিনি নিজে পুরস্কার গ্রহণ করতে না পারলেও পরে অবশ্য তার কাছেই পৌঁছে যায় তার পুরস্কার। এদিন সোশ্যাল মিডিয়ায় সেই অ্যাওয়ার্ডের সাথে ছোটো একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles

Back to top button