বিনোদনসিরিয়াল

বাস্তবেও রিমলির সাথে প্রেম করছেন উদয়! সর্বসমক্ষে রোমান্সে মেতে সম্পর্কে শিলমোহর দিলেন জনপ্রিয় জুটি

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘রিমলি’। অনেকেই মনে করেন সিরিয়াল মানেই সাংসারিক কূট-কচালি আর শ্বাশুড়ি বৌমার ষড়যন্ত্র। কিন্তু জি বাংলার ধারাবাহিক এসবের থেকে একদম আলাদা।

দরিদ্র কৃষক পরিবারের গর্বিত মেয়ে ‘রিমলি’ (Rimli) । চাষবাসই এই মেয়ের পেশা। বাবা কাকার মতো মাটির বুক চিড়ে ফসল উৎপাদন করে সে। এক বাটি পান্তা ভাতের মধ্যে নুন, পেঁয়াজ আর লঙ্কা। ছোট টিফিন কৌটোতে গামছা বেঁধে মাঠে যাওয়ার প্রস্তুতি। পাড়ার মেয়ে-বৌ’রা ডাকতেই খাবার গামছায় বেঁধে হাসিমুখে ক্ষেতের কাজ করতে বেড়িয়ে পড়ে রিমলি। ভাগ্যের পরিহাসে দেখা হয় ধনী পরিবারের ছেলে উদয়ের সঙ্গে। শিক্ষিত এবং মাটির কাছের মানুষ উদয়। কৃষিকাজ সম্পর্কে রয়েছে তাঁর বিশেষ আগ্রহ। এরপর রিমলি এবং উদয়কে নিয়ে এগোয় ধারাবাহিক।

এই ধারাবাহিকে রিমলির চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল (Idhika paul)। কেকে দাস কলেজে অ্যাকাউন্টেন্সি বিষয় নিয়ে স্নাতক হওয়ার পর অভিনয়ে আসেন তিনি। এবং উদয়ের চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য। ইতিমধ্যেই দর্শকদের বেশ পছন্দের জুটি হয়ে উঠেছে তারা। তাদের অনস্ক্রিন রসায়ন দেখবার মতো।

তবে বাস্তবেও কি প্রেম করছেন এই জুটি? এদিন দিদি নং ওয়ানের মঞ্চে উপস্থিত হয়েছিলেন রিমলি অর্থাৎ ইধিকা এবং উদয় ওরফে জন। ইধিকার সাথে এসেছিলেন ধারাবাহিকের আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র ইন্দ্রনীল অন্যদিকে জন এসেছিলেন মায়ের সঙ্গে। এই শো-এ প্রকাশ্যে জনের মা জানান, বৌমা হিসেবে তার রিমলিকে বেশ পছন্দ।

 

দিদি রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনেই জন-ইদিকার বিশেষ সম্পর্কে সিলমোহর দিয়েছেন ধারাবাহিকের আরও এক অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। তাঁর দাবি, ‘যা রটে, তার কিছুটা তো বটেই!’ এমনকি দুজনের লজ্জা ভরা হাসি দেখে অনেকেই মনে করছেন বাস্তবেও প্রেম করছে রিমলি উদয় জুটি। যদিও, রিমলি’র প্রযোজক স্নিগ্ধা বসু জানান, “ইধিকা প্রেম করেন, জানি। কিন্তু কার সঙ্গে করেন, সেটা জানি না!’

Related Articles

Back to top button