বিনোদনভাইরালভিডিও

সিরিয়াল শেষ হলেও কমেনি জনপ্রিয়তা! দুর্দান্ত নেচে সকলকে মুগ্ধ করলেন রিমলি উদয়ের জুটি, ভিডিও ভাইরাল

দর্শক টানতে ব্যর্থ হওয়ায় TRP -এর দৌড়ে ক্রমশ পিছিয়ে পড়তে পড়তে অবশেষে বন্ধ হয়ে গিয়েছে জি বাংলার ধারাবাহিক ‘রিমলি’ (Rimli)। সম্পূর্ণ অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের বিষয় ছোট করে বললে, দরিদ্র কৃষক পরিবারের গর্বিত মেয়ে ‘রিমলি’ (Rimli) । চাষবাসই এই মেয়ের পেশা। এই ধারাবাহিকে রিমলির চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী ইধিকা পাল। আর তার বিপরীতে নায়কের ভূমিকায় তাক লাগিয়েছিলেন বাংলা টেলিভিশনের হার্ট থ্রব অভিনেতা জন ভট্টাচার্য (Jhon Bhattacharya)।

অল্প দিনের সফর হলেও ধারাবাহিকে গাড়ি বাবু আর রিমলি ওরফে জন ইধিকার জুটি বেজায় মনে ধরেছিল দর্শকদের। এমনকি ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পর দর্শকেরা তীব্র প্রতিবাফ জানিয়ে ছিলেন, পাশাপাশি তারা দাবি জানিয়েছিলেন ফের এক সাথে টাটা দেখতে চান রিমলি উদয় জুটিকে।

এই মুহুর্তে ইধিকা অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে খল চরিত্রে, অন্য দিকে জনকেও মিঠাই ধারাবাহিকে ভিলেনের ভূমিকায় দেখা গিয়েছে। কিন্তু তাদের একসাথে আর দেখা যায়নি রিমলির পর। এবার দর্শকদের ভালোবাসার কথা মাথায় রেখেই নতুন ভাবে সকলকে চমকে দিলেন পর্দার রিমলি উদয় জুটি।

কিছুদিন আগেই জি-বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল। স্বভাবতই জন ইধিকা দুজনেই সেখানে উপস্থিত ছিলেন, অনেক দিন পর দেখা হতেই ব্যাকস্টেজে ট্রেন্ডিং গান ‘Halamithihabibio’ তে নাচেন রিমলি আর গাড়ি বাবু। -বাংলা অফিসিয়াল চ্যানেল থেকে এই রিল ভিডিওটি শেয়ার করা হয়েছে এবং ক্যাপশনে, “আপনাদের মন রাখতে আবার একসঙ্গে নিয়ে এলাম এদের”। এতদিন পর প্রিয় জুটিকে একসাথে দেখে বেজায় খুশি দর্শকেরা, আর ভিডিও ভাইরাল ও হয়েছে ঝড়ের গতিতে।

 

Related Articles

Back to top button