বিনোদনসিরিয়াল

নায়িকা এবার খলনায়িকা! নতুন ধারাবাহিক ‘পিলু’তে ভিলেনের চরিত্রে দেখা মিলবে রিমলির

দর্শকদের কাছে সিরিয়াল মানেই অত্যন্ত পছন্দের জিনিস। আর বাঙালির কাছে বিনোদনের ডেলি ডোজ মানেই মেগা সিরিয়াল। তাই প্রায় প্রতিদিনই বিনোদনের নিত্যনতুন পশরা নিয়ে হাজির হয় মেগা সিরিয়াল গুলি। সেইসাথে থাকে টিআরপি রেটিং এগিয়ে থাকার লড়াই। তাই দর্শকদের মন জয় করতে চ্যানেল কর্তৃপক্ষ বরাবরই থাকে নতুন কনটেন্টের সন্ধানে।

তেমনই এক নতুন প্রেমের গল্প নিয়ে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’ (Pilu)। তবে শুধু প্রেম নয় এই ধারাবাহিকের অন্যতম প্রধান বিষয়বস্তু হতে চলেছে গান। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা দুজনেই গান পাগল। তাই সিরিয়ালের বেশীরভাগ অংশ জুড়েই যে গান থাকবে তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রথম প্রমো।

Pilu,Gourab Roy Chowdhury,Megha Daw

উল্লেখ্য কিছুদিন আগেই জানা গিয়েছিল অস্ত্রোপচারের শারীরিক ধকল কাটিয়ে খুব শিগগিরই অভিনয় জগতে কামব্যাক করতে চলেছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী(Gourab Roy Chowdhury) । গত মাসেই গৌরব নিজেই জি বাংলার নতুন ধারাবাহিক নিয়ে খুব শিগগিরই অভিনয় জগতে ফিরতে চলেছেন তিনি।

এই ধারাবাহিকে নতুনের পাশাপাশি পুরোনো তারকাদেরও দেখা মিলেছে। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা মিলবে ডান্স বাংলা ডান্স খ্যাত প্রতিযোগী মেঘা দাও-য়ের। এখনো চমক শেষ হয়নি। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা পিলু ধারাবাহিকের আরও একটি প্রোমোতে দেখা মিলেছে ধারাবাহিকের আরোও সমস্ত কাস্টদের।

এদিকে দিন কয়েক আগেই শেষ হয়েছে জি বাংলার ধারাবাহিক রিমলি। এই ধারাবাহিকে রিমলি নামক মুখ্য চরিত্রে দেখা মিলেছিল অভিনেত্রী ইধিকা পালের। মজার বিষয় নায়িকাই এবার খল নায়িকার চরিত্রে ফিরছেন পিলুতে। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই অন্য ভাবে ফিরে পাওয়া যাবে রিমলিকে। এর পাশাপাশি ধারাবাহিকে বেশ কয়েকজন অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রী কে দেখা যাবে। যেমন – অঞ্জনা বসু, বিশ্বনাথ বসু, কৌশিক।

 

Related Articles

Back to top button