বিনোদনসিরিয়াল

ধারাবাহিকে হাতে লাঙল তুলে নিয়ে চাষও করেছেন ‘রিমলি’! বাস্তব জীবনে কেমন এই অভিনেত্রী

দরিদ্র কৃষক পরিবারের গর্বিত মেয়ে ‘রিমলি’ (Rimli) । চাষবাসই এই মেয়ের পেশা। বাবা কাকার মতো মাটির বুক চিড়ে ফসল উৎপাদন করে সে। এক বাটি পান্তা ভাতের মধ্যে নুন, পেঁয়াজ আর লঙ্কা। ছোট টিফিন কৌটোতে গামছা বেঁধে মাঠে যাওয়ার প্রস্তুতি। পাড়ার মেয়ে-বৌ’রা ডাকতেই খাবার গামছায় বেঁধে হাসিমুখে ক্ষেতের কাজ করতে বেরিয়ে পড়ে রিমলি।

ভাগ্যের পরিহাসে দেখা হয় ধনী পরিবারের ছেলে উদয়ের সঙ্গে। শিক্ষিত এবং মাটির কাছের মানুষ উদয়। কৃষিকাজ সম্পর্কে রয়েছে তাঁর বিশেষ আগ্রহ। এরপর রিমলি এবং উদয়কে নিয়ে এগোয় ধারাবাহিক।

rimli idhika paul tumpa paul

ঘটনাচক্রে উদয়ের সঙ্গে বিয়েও করতে হয় রিমলিকে। গ্রাম ছেড়ে যেতে হয় শহরে। এই ধারাবাহিকে রিমলির চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল (Idhika paul)। কেকে দাস কলেজে অ্যাকাউন্টেন্সি বিষয় নিয়ে স্নাতক হওয়ার পর অভিনয়ে আসেন তিনি।

rimli idhika paul tumpa paul

এটিই প্রথম নয় এর আগে ‘কপালকুন্ডলা’ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ধারাবাহিকে বেশ গম্ভীর, রাগী, বলিষ্ঠ ব্যক্তিত্বের হলেও বাস্তব জীবনে ইধিকা কিন্তু বেশ চনমনে। তার জীবনের একটাই ফান্ডা ‘হ্যাপি থাকতে হবে’। তবে ইধিকার একটি মিষ্টি ডাক নাম ও রয়েছে। অনেকেই তাকে টুম্পা পাল বলেও চেনেন।

Rimli News Bengali Serial

১৯৯৮ সালের ২রা জুলাই জন্মগ্রহণ করেন অভিনেত্রী, তার বর্তমান বয়স মাত্র ২৩। কিন্তু এই বয়সেই অভিনয়ের জেরে টলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। রিমলির বিপরীতে এই ধারাবাহিকে উদয়ের চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য।

Related Articles

Back to top button