বিনোদনভাইরালভিডিও

গ্রামের চাষীর ঘরের সাদামাটা মেয়ে আসলে হটবোম্ব! ‘টিপটিপ বরষা পানি’তে নেচে ঘুম ওড়ালেন রিমলি

দর্শক টানতে ব্যর্থ হওয়ায় TRP -এর দৌড়ে ক্রমশ পিছিয়ে পড়তে পড়তে অবশেষে বন্ধ হয়ে গিয়েছে জি বাংলার ধারাবাহিক ‘রিমলি’ (Rimli)। সম্পূর্ণ অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের বিষয় ছোট করে বললে, দরিদ্র কৃষক পরিবারের গর্বিত মেয়ে ‘রিমলি’ (Rimli) । চাষবাসই এই মেয়ের পেশা।

বাবা কাকার মতো মাটির বুক চিড়ে ফসল উৎপাদন করে সে। এক বাটি পান্তা ভাতের মধ্যে নুন, পেঁয়াজ আর লঙ্কা। ছোট টিফিন কৌটোতে গামছা বেঁধে মাঠে যাওয়ার প্রস্তুতি। পাড়ার মেয়ে-বৌ’রা ডাকতেই খাবার গামছায় বেঁধে হাসিমুখে ক্ষেতের কাজ করতে বেড়িয়ে পড়ে রিমলি। ভাগ্যের পরিহাসে দেখা হয় ধনী পরিবারের ছেলে উদয়ের সঙ্গে। শিক্ষিত এবং মাটির কাছের মানুষ উদয়। কৃষিকাজ সম্পর্কে রয়েছে তাঁর বিশেষ আগ্রহ।

কিন্তু খুব বেশিদিন দর্শকদের মনে টিকে থাকতে পারেনি রিমলি। এই ধারাবাহিকে রিমলির চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল (Idhika paul)। কেকে দাস কলেজে অ্যাকাউন্টেন্সি বিষয় নিয়ে স্নাতক হওয়ার পর অভিনয়ে আসেন তিনি। অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী তিনি।

এটিই প্রথম নয় এর আগে ‘কপালকুন্ডলা’ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ধারাবাহিকে বেশ গম্ভীর, রাগী, বলিষ্ঠ ব্যক্তিত্বের হলেও বাস্তব জীবনে ইধিকা কিন্তু বেশ চনমনে। ধারাবাহিকে তাকে শাড়ি ছাড়া দেখাই যেত না। গ্রাম্য ভাষায় কথা বলত সে।

ইধিকা পাল রিমলি rimli idhika paul

কিন্তু বাস্তবে সে হট বোম্ব। সম্প্রতি দেবাশীষ এর পোশাক পরে ‘সূর্যবংশী ‘ ছবির ‘টিপ টিপ বরসা পানি’র রিমেকে তাক লাগিয়েছেন ইধিকা৷ মাল্টি কালারের বোটনেক ব্লাউজ আর গোলাপি শিফনে তার দিক থেকে চোখ সরানো দায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Debu’s (@debusbydebashis)

Related Articles

Back to top button