ছবিবিনোদন

বছরের শুরুতেই চুপি চুপি বিয়ে সারলেন রিমলি! নতুন বৌ-য়ের সাজে অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো দায়

শীত পড়তেই একে একে বাজতে শুরু করেছে বিয়ের সানাই। টলিউড থেকে বলিউড লেগে গিয়েছে বিয়ের ধুম। এবার কাউকে না জানিয়েই বিয়ের পিঁড়িতে বসে পড়লেন ‘জি বাংলার’ সদ্য শেষ হওয়া জনপ্রিয় সিরিয়ালের রিমলি (Rimli)। আসলে দর্শক টানতে ব্যর্থ হওয়ায় TRP -এর দৌড়ে ক্রমশ পিছিয়ে পড়তে পড়তে অবশেষে বন্ধ হয়ে গিয়েছে জি বাংলার ধারাবাহিক ‘রিমলি’ (Rimli)। সম্পূর্ণ অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের বিষয় ছোট করে বললে, দরিদ্র কৃষক পরিবারের গর্বিত মেয়ে ‘রিমলি’ (Rimli) । চাষবাসই এই মেয়ের পেশা।

এই ধারাবাহিকে রিমলির চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী ইধিকা পাল। কেকে দাস কলেজে অ্যাকাউন্টেন্সি বিষয় নিয়ে স্নাতক হওয়ার পর অভিনয়ে আসেন তিনি। অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী তিনি।

এটিই প্রথম নয় এর আগে ‘কপালকুন্ডলা’ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ধারাবাহিকে বেশ গম্ভীর, রাগী, বলিষ্ঠ ব্যক্তিত্বের হলেও বাস্তব জীবনে ইধিকা কিন্তু বেশ চনমনে। ধারাবাহিকে তাকে শাড়ি ছাড়া দেখাই যেত না। গ্রাম্য ভাষায় কথা বলত সে। তবে এই ধারাবাহিক পর্দায় বেশিদিন টিকে থাকতে না পারলেও ইধিকা দর্শক মনে বেশ পাকাপাকি জায়গা করে নিয়েছে তা বলাই বাহুল্য।

এবার চুপি চুপি বিয়ে সেরে ফেললেন ইধিকা। সম্প্রতি নতুন বউয়ের সাজে প্রকাশ্যে এসেছে তার এক গুচ্ছ ছবি। যা দেখে রীতিমতো মন ভেঙেছে অনুরাগীদের। পরনে লাল বেনারসী, হাতে আলতা মেহেন্দি, সারা গায়ে শোভা পেয়েছে সোনার গয়না, আর তার উজ্জ্বল দুটো চোখে মোটা করে কাজল পরা, নাকে নথ। সব মিলিয়ে বধূবেশে তার দিক থেকে চোখ ফেরানো দায়।

সকলের একটাই প্রশ্ন বউ তো দেখা হল পাত্র টি কে? আপনাদের জানিয়ে রাখি, না বাস্তবে বিয়ে করেননি তিনি। একটি ব্রাইডাল শ্যুটের মডেল হওয়ায় ওমন সাজে দেখা গিয়েছে তাকে। রিমলি শেষ হলেও, বর্তমানে পিলু ধারাবকহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে ইধিকাকে।

Related Articles

Back to top button