গসিপবিনোদন

১০ বছর ক্যামেরার সামনে আসেননি! শরীরে সূর্য সেনের রক্ত বইছে তাই রাজনীতিতে আসতে চান রিমি সেন

রিমি সেন এর আসল নাম শুভামিত্রা সেন, যিনি একজন ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। মূলত তিনি বলিউডের চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। ২০০২ সালের তেলেগু চলচ্চিত্র ‘নি থডু কাভালী’-তে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করলেও নায়িকা হিসেবে ২০০৩ সালের জনপ্রিয় চলচ্চিত্র হাঙ্গামাতে অভিনয় করেন। এছাড়াও রিমির বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ধুম সিরিজ এর প্রথম ২টি চলচ্চিত্রে অভিনয় করেন।

এক সময়ে ‘ধুম’, ‘হাঙ্গামা’, ‘হেরা ফেরি’র মতো সফল ছবিতে অভিনয় করেছেন। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে রিমি জানান সেই সময়ে অভিনেত্রীদের সিনেমায় ফার্নিচারের মতো সাজিয়ে রাখতে ব্যবহার করা হত। ছবিতে কেবল নায়কেরাই প্রাধান্য পেত। প্রায় ১০ বছর হয়ে গেল ক্যামেরার সামনে আসেননি অভিনেত্রী।

সাক্ষাৎকারে তিনি আরও জানান, বোল্ড সিন বা পোশাক অভিনেত্রীর কিছু শর্ত প্রথম থেকেই ছিল এবং এখনও আছে। একমাত্র ‘ধুম’-এ তিনি একটু রিভিলিং পোশাক পরেছিলেন বটে, তাও কাঁদতে কাঁদতে। আর সিনেমায় ফেরার ইচ্ছে নেই রিমির। যদি এরপর ছবি করেনও, তাও শখে করবেন বলেই জানান তিনি।

অনেক দুঃখ নিয়েই রিমি জানান, সুপারস্টার হওয়ার ভাগ্য নিয়ে সকলে বলিউডে আসেনা। নিয়ে প্রসঙ্গে তার মত, তিনি স্বাধীনতা প্রেমী। একাই একশো। তাই বিয়ের জন্য এখনো তৈরি নন। তবে সিনেমায় আর না ফিরলেও রাজনীতিতে নামার ইচ্ছে রিমির আছে। তিনি জানান, ‘আমার শরীরে সূর্য সেনের (আমার ঠাকুরদার সম্পর্কে ভাই) রক্ত বইছে, তাই রাজনীতিতে তো আসবই। তবে সেটা ভবিষ্যতে।’

Related Articles

Back to top button