“শুধু টাকার জন্য গিয়েছিলাম, ৫০ দিনে ২.২৫ কোটি টাকা আর কে দেবে!” অকপট বলিউড অভিনেত্রী


২০০৩ সালে ‘হাঙ্গামা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক আর তারপর থেকে প্রায় দীর্ঘ ১৬ বছর পর্দানশীন অভিনেত্রী রিমি সেন (Rimi sen)। বলিপাড়ায় রিমি সেন হিসেবে জনপ্রিয় হলেও তার আসল নাম শুভমিত্রা সেন (Subhamitra sen)। বাড়িতে রিমির অভিনয়ে কারোরই মত ছিলনা তবুও অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বইয়ে পারি দিয়েছিলেন রিমি। এরপর বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেন অভিনেত্রী।

‘হাঙ্গামা’ ছাড়াও ধুম’, ‘কিউ কি’ ও ‘গরম মশালা’, ‘গোলমাল’ এর মত জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। এর পর বিগ বস ৯ সিজনে ডাক পেয়েছিলেন রিমি। ২০১৫ সালের ওই বিগ বস ৯ সিজনের পর তাঁকে আর টিভির পর্দায়ও দেখা যায়নি।

বিগবসে যাওয়া নিয়েই এবার অকপটে বিস্ফোরক মন্তব্য করে বসলেন তিনি। এক সাক্ষাৎকারে বিগবসে যাওয়ার কারণ হিসেবে বলেন, ‘কেউ খ্যাতির জন্য এই শোতে অংশ নেয়, আবার অনেকে টাকার জন্য। তবে আমি বিগ বসের ঘরে গিয়েছিলাম শুধুমাত্র টাকার জন্য। ঘরের ভিতর ৪৯ দিন কাটানোর জন্য তাঁরা আমাকে ২ কোটি ২৫ লক্ষ টাকা দিয়েছিল। এত অল্প সময় কেউই এত টাকা কামাতে পারবে না’।

এছাড়াও তিনি বলেন, নিজের ভিতরের আসল মানুষটাকে বিগবস তুলে ধরে। ভালো খারাপ নিয়েই মানুষ । কিন্তু বিগবসে যেকোনো মানুষের খারাপ দিক টাই উঠে আসে আর এটাই জনসমক্ষে প্রকাশ করা তাদের প্রধান উদ্দেশ্য।


Like it? Share with your friends!

649
649 points