খবরবিনোদন

কপাল টাই খারাপ! কাজ পাননা, এবার এক ব্যবসায়ীকে কোটি কোটি টাকা দিয়ে ঠকলেন রিমি সেন

রিমি সেন এর আসল নাম শুভামিত্রা সেন, যিনি একজন ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। মূলত তিনি বলিউডের চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। ২০০২ সালের তেলেগু চলচ্চিত্র ‘নি থডু কাভালী’-তে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করলেও নায়িকা হিসেবে ২০০৩ সালের জনপ্রিয় চলচ্চিত্র হাঙ্গামাতে অভিনয় করেন। এছাড়াও রিমির বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ধুম সিরিজ এর প্রথম ২টি চলচ্চিত্রে অভিনয় করেন।

এক সময়ে ‘ধুম’, ‘হাঙ্গামা’, ‘হেরা ফেরি’র মতো সফল ছবিতে অভিনয় করেছেন। কিন্তু এক সাক্ষাৎকারে রিমি জানিয়েছিলেন,সেই সময়ে অভিনেত্রীদের সিনেমায় ফার্নিচারের মতো সাজিয়ে রাখতে ব্যবহার করা হত। ছবিতে কেবল নায়কেরাই প্রাধান্য পেত। প্রায় ১০ বছর হয়ে গেল ক্যামেরার সামনে আসেননি অভিনেত্রী।

দীর্ঘদিন হাতে কাজ নেই তার৷ তারপরেও বিশ্বাস করে বড় ঠকা ঠকলেন অভিনেত্রী। সলমনের শো বিগবসে এসেও তিনি কায়মনোবাক্যে স্বীকার করেছিলেন টাকার জন্য এসেছেন৷ অথচ টাস্কে সেভাবে অংশ নিতে দেখা যেত না তাকে৷ কেননা তিনি বেশ অলস প্রকৃতির। কিন্তু এবার সেই রিমির জীবনেই নেমে এলো বড়সড় বিপদ।

বিশ্বাস করে চার কোটি চোদ্দ লক্ষ টাকা খুইয়েছেন তিনি৷ গোরেগাঁও-এর এক ব্যবসায়ীর উপর জালিয়াতির অভিযোগ এনে খার থানায় ইতিমধ্যেই FIR দায়ের করেছেন রিমি। ওই ব্যবসায়ীর নাম রৌনক যতীন ব্যাস (Raunak Jatin Byas)। রিমির কথায়, তিন বছর আগে আন্ধেরির একটি জিমে তাঁর সাথে রৌনকের আলাপ হয়েছিল।

রিমিকে রৌনক বিনিয়োগে উৎসাহ দিয়ে জানান, আঠাশ থেকে তিরিশ শতাংশ লাভ আসবে ওই বিনিয়োগ থেকে। টাকার প্রয়োজন বুঝে ওই ব্যক্তির ব্যবসায়ে বিনিয়োগ করলেও লাভ তো দূরস্ত বিনিয়োগের আসল টাকাও ফেরত পাননি অভিনেত্রী। ২০১৯ থেকে ২০ সালের মধ্যে মোট ৪ কোটি ১৪ লক্ষ টাকা লগ্নি করেন রিমি, যার সবটাই যায় জলে। পরে রিমি বোঝেন তিনি জালিয়াতির শিকার।

Related Articles

Back to top button