বিনোদনসিনেমা

কাছে না থাকলেও সাথে আছে! ভিডিও কলে ‘ই ফোঁটা’ দিয়ে আবেগঘন বার্তা অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের

আজ ভাইফোঁটা (Bhaifonta)। তাই আজকের দিনটা পৃথিবীর সমস্ত বোনদের জন্য অত্যন্ত স্পেশাল। সারাবছর দুজনের যতই ঝগড়া, খুনসুটি, মান- অভিমান থাক না কেন, আজকের এই বিশেষ দিনে এসে তা একেবারে ধুয়ে মুছে সাফ হয়েছে। প্রত্যেক বছর আজকের দিনে বিশেষ তিথি নক্ষত্র মেনে উপোস করে বোন কিংবা দিদিরা তাদের ভাই অথবা দাদাকে ফোঁটা দিয়ে তাদের দীর্ঘায়ু কামনা করে থাকেন।

তাই প্রত্যেক বছরেই এই বিশেষ দিনটি উদযাপনের অপেক্ষায় থাকে ভাইবোনেরা। আজকের এই ইঁদুর দৌড়ের দুনিয়ায় সারাবছর ব্যস্ত থাকেন সবাই। তবে শত ব্যাস্ততার মাঝেই আজকের দিনটির জন্য কিছুক্ষণের জন্য হলেও সময় বার করে নেন সকলেই। ব্যাতিক্রম নন সেলিব্রেটিরাও। তাই আমজনতা থেকে সেলিব্রেটি সকলেই মেতেছেন ভাইফোঁটার সেলিব্রেশনে।

আর সেই কারণেই আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়া খুললেই চোখের সামনেই ভেসে উঠছে ভাইফোঁটার নানান আনন্দ মুহুর্ত। কিন্তু কর্মসূত্রে অনেককেই দেশের বাইরে থাকতে হয়। শত ইচ্ছা থাকলেও সশরীরে ফোঁটা নিতে আসতে পারেন না নিজের প্রিয় বোন বা দিদির কাছে।

 

কিন্তু তাতে কি, আজকের ডিজিটাল দুনিয়া,দুর আর দুর নেই। ভিডিও কলের (Video Call) দৌলতে দুরত্ব নিমেষে চলে আসে হাতের মুঠোয়। আজ এভাবে হাজার মাইল দূরে বসেই ভাইয়ের জন্য মঙ্গলকামনায় ডিজিটাল ভাইফোঁটা পালন করলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। আসলে কর্মসূত্রে ভিন দেশে থাকেন অভিনেত্রীর ভাই অভিষেকঘোষ। (Abhishek Ghosh) তবে,ভাই কাছে বলে মনে খারাপ করে বসে থাকেননি তিনি।

বরং ডিজিটাল ভাইফোঁটা পালন করে ভাইয়ের মুখে হাসি ফুটিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে, আইপ্যাডের স্ক্রিনে ভাইয়ের হাসিমুখ, সামনে সাজানো ভাইফোঁটার থালা। উপহার হিসেবে রয়েছে অনেক চকলেট। ভিডিয়ো কলে ভাইফোঁটা দেওয়ার সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি কোথায় থাকছি সেটা গুরুত্বপূর্ণ নয়। আমি তোর সঙ্গে সব সময় রয়েছি। ভালোবাসি ওম। শুভ ভাইফোঁটা।’

Related Articles

Back to top button