বিনোদনভাইরালভিডিওসিনেমা

আজব সখ! বুকে বিড়ালের লোম ঘষতেই নব্বইয়ের দশকের হ্যান্ডসাম হিরো হাঙ্ক রিচা চাড্ডা, রইল ভিডিও

অভিনয়ের পাশাপাশি আজকালকার দিনের অভিনেতা অভিনেত্রীরা কিন্তু আরও একাধিক প্রতিভার অধিকারী হয়ে থাকেন। বলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন বহুমুখী প্রতিভার দক্ষ অভিনেত্রী হলেন রিচা চাড্ডা (Richa Chadha)। যে কোনো চরিত্রে ক্যামেরার সামনে তার সাবলীল অভিনয় অল্প দিনেই তাকেই বিরাট সাফল্য এনে দিয়েছে। পাশাপাশি বরাবরই বিভিন্ন চরিত্রে অভিনয়ের মাধ্যমে নানারকম পরীক্ষা নিরীক্ষা করতেও ভালোবাসেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন হল বলিউড অভিনেতা আলি ফজলের (Ali Faizal) সাথে সম্পর্কে রয়েছেন রিচা। বিটাউনের অন্দরে কান পাতলে মাঝেমধ্যেই শোনা যায় তাদের বিয়ের গুঞ্জন।জানা যায় ৭৪ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে তাদের প্রথম দেখা হয়। আজ থেকে ৯ বছর আগে ২০১৩ সালে   ‘ফুকরে’ (Fukrey ) ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছিলেন রিচা-আলি। সেখানে বন্ধুত্ব থেকেই তৈরি হয় সম্পর্ক।

বর্তমানে আরব সাগরের তীরে স্বপ্নের শহর মুম্বাইতে একই অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন রিচা চাড্ডা এবং আলি ফজল। সেখান থেকেই মাঝে মধ্যেই জুটিতে দুটিতে মিলে নানান মজার ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এদিন মজার ভিডিও বানাতে গিয়ে এমন এক কান্ড করে বসেছেন অভিনেত্রী যা দেখে একেবারে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।


বরাবরের মতো এদিনও সোশ্যাল মিডিয়ায় রিচার শেয়ার করা ভিডিওটি বানিয়ে দিয়েছেন আলি ফজল। এদিন অভিনেত্রীর শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে রিচার শার্টের বোতাম খোলা। তাতে কি,কুছ পরোয়া নেহি! গোছের ভাব দেখিয়ে একেবারে ফিল্মি কায়দায় হঠাৎ করেই সেই বোতাম খোলা শার্ট কাঁধে তুলে নেন রিচা।

এরপর আগেকার হিরোদের মতো স্টাইলে মাথায় কাপড় বেঁধে, কোমরে বেল্ট পরে বাড়িতে পোষা বিড়ালের লোম কেটে নিজের বুকে ডলে নিলেন রিচা। আর তারপরেই ঘটে গেল আজব কান্ড! যা দেখা মাত্রই চোখ কপালে উঠল দর্শকদের। ফ্যানের সামনে গিয়ে রিচা দাঁড়াতেই তিনি বদলে গেলেন ৯০ দশকের সুপার হিট র‍্যাপার বাবা সেহগলের (Baba Sahgal) রূপে।

 

View this post on Instagram

 

A post shared by Richa Chadha (@therichachadha)


এই পর্যন্ত পড়ে পাঠকরা ভাবছেন কি করে? আসলে তেমন কিছুই নয়। পুরো কান্ডটাই মজা করে ঘটিয়েছেন রিচা। আসলে বাবা সেহগল অভিনীত একটি দৃশ্যের সঙ্গে নিজের মিল খুঁজে পেতেই তা নিজে অভিনয় করে দেখিয়েছেন রিচা চাড্ডা। আর রিচার এই মজার ভিডিও এখন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button