গসিপবিনোদন

দেশলাই বাক্স দিয়ে নিমন্ত্রণ করছেন গুড্ডু ভাইয়া! ভাইরাল রিচা-আলির অভিনব বিয়ের কার্ডের ছবি

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। শীঘ্রই চার হাত এক হতে চলেছে রিচা চাড্ডা (Richa Chadha) ও আলি ফজলের (Ali Fazal)। শুরু হয়ে গিয়েছে বি টাউনের এই তারকা জুটির বিয়ের নিমন্ত্রণ পর্ব। আর সেই সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁদের অভিনব বিয়ের কার্ডের ছবি।

বিয়ের কার্ড (Wedding invite) থেকে শুরু করে ভেন্যু, রিচা-আলির বিয়ের সবেতেই রয়েছে অভিনবত্বের ছোঁয়া। বাঁধাধরা কোনও কিছুই নিজেদের বিয়েতে রাখেননি তাঁরা। বরং অনেকবেশি করে বিয়ের সব রীতিনীতি এবং অনুষ্ঠানে এনেছে নিজস্বতার ছোঁয়া।

Richa Chadha and Ali Fazal

শোনা যাচ্ছে, আগামী অক্টোবর মাসের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন বলিউডের ‘ফুকরে’ জুটি। চলতি মাসের শেষের দিক থেকে শুরু হবে বিয়ের যাবতীয় তোরজোড়। সম্প্রতি একটি টুইটে কায়দা করে নিজের বিয়ের গুঞ্জনে শিলমোহর দিয়েছেন বলি সুন্দরী। রিচা লিখেছিলেন, ‘নতুন জীবন লোড হচ্ছে। অক্টোবরের জন্য আর অপেক্ষা করতে পারছি না’।

এবার নেটপাড়ায় ভাইরাল হয়েছে ‘মির্জাপুর’এর গুড্ডু ভাইয়ার বিয়ের কার্ডের ছবি। যা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। দেশলাই বাক্সের আদলে বিয়ের কার্ডটি তৈরি করেছেন তাঁরা। সেখানে দেখা যাচ্ছে, রিচা এবং আলির ছবি আঁকা। দু’জনে দু’টি সাইকেলে বসে রয়েছেন। অভিনেত্রীর পরনে রয়েছে লাল শাড়ি এবং অভিনেতা পরেছে স্যুট প্যান্ট। বাক্সটির ওপরে লেখা ‘কাপল ম্যাচেস’।

Richa Chadha Ali Fazal wedding card

এর আগে জানা গিয়েছিল, রিচা এবং আলি তাঁদের প্রি-ওয়েডিং সেলিব্রেশনের জন্য বেছে নিয়েছেন ১১০ বছর পুরনো দিল্লি জিমখানা ক্লাব। ১৯১৩ সালে স্থাপিত এই ক্লাবেই হবে তারকা জুটির বিয়ের আগের সকল অনুষ্ঠান। সেপ্টেম্বরের শেষে দিল্লি থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান এবং শেষ হবে অক্টোবর মাসে মুম্বইয়ের রিসেপশনের সঙ্গে।

Richa Chadha and Ali Fazal

বলিউডের এই তারকা জুটির প্রেমের দিক থেকে বলা হলে, ২০১২ সালে ‘ফুকরে’র সেটে প্রথম দেখা দু’জনের। গত ৭ বছর ধরে প্রেম করছেন দু’জনে। ২০১৯ সালে রিচাকে বিয়ের জন্য প্রোপোজ করেছিলেন আলি। ঠিক ছিল ২০২০ সালে গাঁটছড়া বাঁধবেন দু’জনে। কিন্তু করোনার জন্য সেই পরিকল্পনা ভেস্তে যায়। অবশেষে আগামী মাসে সাত পাক ঘুরতে চলেছে রিচা-আলি।

Related Articles

Back to top button