খবরবিনোদন

চুপিচুপি বিয়ের পিঁড়িতে রিচা চাড্ডা আলি ফজল, হয়ে গেল মেহেন্দি! এবার ফাঁস হল বিয়ের তারিখও

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় কাপল রিচা চাড্ডা (Richa Chadha) এবং আলি ফজল (Ali Fazal) যে সাত পাক ঘুরতে চলেছেন একথা আগেই জানা গিয়েছিল। শোনা গিয়েছিল, মুম্বই এবং দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই  শুরু হয়ে গিয়েছে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ভিডিও শেয়ার করে অনুরাগীদের বিয়ের সুখবর অফিশিয়ালি দিয়ে দিলেন ‘রিআলি’।

বলিপাড়ার ‘ফুকরে’ জুটি আগামী ৪ অক্টোবর দিল্লিতে গাঁটছড়া বাঁধবেন। সেখানে উপস্থিত থাকবেন দুই তারকার পরিবারের সদস্য এবং কাছের মানুষরা। এরপর মুম্বইয়ে জাঁকজমকপূর্ণভাবে আয়োজিত হবে তাঁদের রিসেপশন। সেখানে প্রায় গোটা বলিউড সহ বেশ কিছু হলিউড তারকাদেরও উপস্থিত থাকার কথা রয়েছে।

Richa Chadha and Ali Fazal

বৃহস্পতিবার আয়োজিত হল রিচা-আলির মেহেন্দির অনুষ্ঠান। আর এই বিশেষ দিনেই অভিনব কায়দায় অনুরাগীদের সঙ্গে বিয়ের সুখবর ভাগ করে নিয়েছেন তাঁরা। রিচা এবং ‘মির্জাপুর’এর গুড্ডু ভাইয়া একটি অডিও মেসেজ শেয়ার করে বলেন, ‘দুই বছর আগে আমরা আমাদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলাম। তখনই আমাদের জীবনে এসে যায় মহামারী। দেশের বাকি সকলের মতোই আমরাও ব্যক্তিগতভাবে প্রভাবিত হয়েছিলাম’।

‘রিআলি’র সংযোজন, ‘এখন যখন প্রত্যেকে আবার একটু স্বস্তির নিঃশ্বাস ফেলছেন, তখন আমরাও এই মুহূর্তটাকে উপভোগ করছি। আমাদের পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে সেলিব্রেট করছি। আপনাদের প্রত্যেকের আশীর্বাদ পেয়ে আমরা নিজেদের ধন্য মনে করছি। ভালোবাসা ছাড়া আমাদের আর কিছু  চাই না’। স্ক্রিনে তখন তাঁদের দু’জনের আদুরে একটি ছবি দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by ali fazal (@alifazal9)

রিচা এবং আলি এই মিষ্টি ভিডিও শেয়ার করা মাত্রই ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকা থেকে শুরু করে তাঁদের অনুরাগী প্রত্যেকে শুভেচ্ছা জানানো শুরু করে দিয়েছেন। অপরদিকে রিচা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের মেহেন্দি পরা হাতের ছবি শেয়ার করেছেন। যদিও মেহেন্দির দিনে নিজের লুক শেয়ার করেননি তিনি।

Richa Chadha Ali Fazal Mehendi ceremony

জানিয়ে রাখি, প্রায় ৭ বছর ধরে প্রেম করছেন রিচা এবং আলি। অবশেষে আগামী ৪ অক্টোবর পরিণতি পেতে চলেছে ‘রিআলি’র প্রেম। শোনা যাচ্ছে, দিল্লির একটি ঐতিহাসিক স্থানে সাত পাক ঘুরবেন দু’জনে। এরপর ৭ অক্টোবর মুম্বইয়ে আয়োজিত হবে তারকা জুটির গ্র্যান্ড রিসেপশন।

Related Articles

Back to top button