বিনোদন

উদ্দাম যৌনতায় মত্ত রিচা চাড্ডা! মুক্তি পেল অভিনেত্রীর আসন্ন ছবি ‘শাকিলা’র টিজার

এখন পর্নোগ্রাফির (pornography) রমরমা ইন্টারনেটে। হাতে ফোন থাকলেই মিটিয়ে নেওয়া যায় চোখের খিদে। কিন্তু, নয়ের দশকে সিনেমা হল গুলো মাছ মারলেই সহায় হতেন শাকিলা (Shakeela) । সেভেন্টি এম স্ক্রিনে তাকে দেখার জন্য পিল পিল করে ছুটতো দর্শক। একেবারে ওষুধের মতো কাজ। তাই ব্যবসা পড়ে গেলেই প্রযোজক ডিস্ট্রিবিউটাররা তার শরণাপন্ন হতেন। শাকিলার যৌনতা ভরা নাচ হাঁ করে গিলতেন দর্শককূল। এবার সিনেমার পর্দায় ফুটে উঠতে চলেছে দক্ষিণের এই সেক্স বোম্বের কাহিনিই। ইন্দ্রজিৎ লঙ্কেশ পরিচালিত এই ছবিতে প্রধান চরিত্রে নাম ভূমিকায় অভিনয় করবেন রিচা চড্ডা (Richa chadha)

সম্প্রতি প্রকাশ পেল ‘শাকিলা’র টিজার৷ ছবিতে রিচা চড্ডার যৌন ইশারায় ইতিমধ্যেই কাত সকলে। দক্ষিনের অ্যাডাল্ট ফিল্ম জগতে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী শাকিলা। প্রায় ২৫০ টার বেশি অ্যাডাল্ট ছবিতে অভিনয় করেছেন তিনি। রিচার পাশাপাশি এই ছবিতে দেখা বলিউডের পাওয়ার হাউজ পঙ্কজ ত্রিপাঠি। শাকিলার মত তিনিও বড়দিনে সিনেমা হল ভড়াতে পারবেন বলেই বিশ্বাস রিচার।

এর আগে সাকিলার মতোই দক্ষিনি অভিনেত্রী সিল্ক স্মিতার (silk smitha) কাহিনি ফুটে উঠেছিল ‘ডার্টি পিকচার’ (dirty picture) ছবিতে, ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালান(vidya balan) । এই ছবির জন্য জাতীয় পুরস্কার ও পেয়েছিলেন তিনি। এবার দেখার পালা এই সাহসী দৃশ্যে অভিনয় করে রিচা কতটা দর্শকদের মন জিততে পারেন। দেখুন শাকিলার টিজার।

Related Articles

Back to top button