বাংলার বাঘিনী আবারো লড়বে! সুশান্ত মামলায় রিয়ার জামিনের পর সাফ জানালো তার আইনজীবী


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারংবার নানা কারণে কাঠগড়ায় তোলা হয়েছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সুশান্তের অর্থের তছরুপ থেকে মাদকযোগ সব অভিযোগই আনা হয়েছে রিয়ার বিরুদ্ধে। এরপর গত ৯ই সেপ্টেম্বর তাকে গ্রেফতার করে এনসিবি। অবশেষে গ্রেপ্তারির ২৮ দিন পর গতকাল মুম্বই হাইকোর্ট ১লক্ষ টাকার বন্ডে রিয়ার জামিন মঞ্জুর করে।

রিয়া মুক্তি পাওয়ার পরেই তার আইনজীবী সতিশ মানশিন্ডে হুঙ্কার দিয়ে বলেন, ” সুশান্তের প্রেমিকা ছিল এই রিয়ার অপরাধ, তার বিরুদ্ধে লাগাতার ঘৃণ্য ক্যাম্পেইন চালানো হয়েছে। কিন্তু বাংলার বাঘিনী আবারও লড়বে”। সুশান্ত মামলায় রিয়ার বিরুদ্ধে মাদকযোগের অভিযোগ উঠেছিল। কিন্তু বুধবার, বোম্বে হাইকোর্ট সেই অভিযোগ খারিজ করে দেন। এই প্রসঙ্গে রিয়ার আইনজীবী বলেন, “আমি মাননীয় বিচারপতির কাছে কৃতজ্ঞ। আমার মক্কেল খুব অল্প ড্রাগ কিনেছিল, স্বভাবতই এটা ব্যবসার জন্য নয় তা বোঝাই যাচ্ছে। বিচারপতির কাছে জমা দেওয়া সমস্ত নথি তিনি খুঁটিয়ে দেখেছেন”।

এদিকে মিডিয়ার উপর ক্ষোভ উগড়ে দিয়ে রিয়ার আইনজীবী জানান,গোটা কান্ডে মিডিয়ার ভূমিকায় তিনি লজ্জিত। তার মতে, ” কেবলমাত্র চ্যানেলের টিআরপির জন্য রিয়ার পিছনে লেগেছিল তারা। এমনকি একটি চ্যানেল আমার গাড়ি সম্পত্তি ফিস নিয়েও খবর করেছে”। তিনি জানান, ইতিমধ্যেই মুম্বই হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট মিডিয়া ট্রায়ালের ভূমিকা খতিয়ে দেখছে।

প্রসঙ্গত গতকাল প্রায় ১ মাস পর রিয়া জেল থেকে মুক্তি পাওয়ার পর গোটা এলাকা লোকে লোকারণ্য ছিল, কিন্তু রিয়া সংবাদ মাধ্যমের সাথে কোনো কথা না বলে সোজা গাড়িতে উঠে বেড়িয়ে যান। সেইসময়েই মিডিয়ার মুখোমুখি হন তার আইনজীবী সতিশ মানশিল্ডে”।


Like it? Share with your friends!

649
649 points