খবরবিনোদন

কোথা থেকে পাচ্ছেন নামিদামি উকিলের জন্য টাকা! মুখ খুললেন রিয়ার উকিল

১৪ ই জুন সুশান্ত মৃত্যু কাণ্ডের প্রথম থেকেই সন্দেহের তালিকায় ছিলেন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। পরে তদন্ত এগোতে থাকলে সুশান্ত মৃত্যুতে মাদক যোগ ধরা পরে, ও জানা যায় সুশান্ত রিয়া ও  সৌভিক মাদক কাণ্ডে জড়িত। এর পর রিয়াকে জেল হেফাজতে নেওয়া হয়। তবে রিয়া নিজের জন্য বিশিষ্ট উকিল সতীশ  মানশিন্ডের দ্বারস্থ হয়েছেন। যিনি রিয়ার জামিনের জন্য ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডের পারিশ্রমিক বলতে গেলে আকাশ ছোঁয়া।সঞ্জয় দত্ত, সালমান খানের মত অভিনেতাদের জানিনা করিয়ে দিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে সতীশ মানশিন্ডের পারিশ্রমিক নিয়ে শুরু হয়েছে ট্রলিং।

নেটিজেনদের মতে রিয়া চক্রবর্তী বলিউড ইন্ডাস্ট্রিতে এখনো সেভাবে পরিচিত নন। খুব অল্প সংখ্যক কাজ করেছেন রিয়া,সাথে রিয়ার ঝুলিতে সুপার হিট সিনেমা প্রায় নেই বললেই চলে,তাহলে এই পরিস্থিতিতে রিয়া কিভাবে মেটাচ্ছেন এমন একজন উকিলের পারিশ্রমিক!

এই বিষয়ে এবার মুখ খুললেন রিয়ার উকিল স্বয়ং। একটি সংবাদ মাধম্যে সতীশবাবু বলেন বিগত কদিন যাবৎ দেখছি আমার ক্লায়েন্টকে সোশ্যাল মিডিয়াতে আমার পারিশ্রমিক নিয়ে ট্রোল করা হচ্ছে। এটা করা উচিত না, কিছু লোক এমনও মন্তব্য  করছেন যে আমি নাকি বিনা পারিশ্রমিকে কাজ করছি। তাদের জন্য সতীশবাবু বলেন পারিশ্রমিক আমার ও আমার ক্লায়েন্টের ব্যক্তিগত ব্যাপার। সেটা নিয়ে বাকিদের উত্তেজিত হবার কোনো কারণ নেই। যে সমস্ত সংবাদ মাধ্যম তার পারিশ্রমিক নিয়ে আলোচনা করছে তাদের উদ্দেশ্যে তিনি বলেন “আপনারা খুশি থাকুন সমালোচনা করে “।

Related Articles

Back to top button