খবরবিনোদন

ঝড় বয়ে গেল রিয়ার পরিবারের উপর! মেয়ে জেল থেকে ছাড়া পাওয়ার পর কী বললেন রিয়ার মা?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রেমিকা রিয়াকে নিয়ে চলেছে যথেচ্ছ কাদা ছোঁড়াছুড়ি। সুশান্ত মামলায় মাদক যোগ প্রসঙ্গে গত ৯ই সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রায় ১মাস হেফাজতে থাকার পর অবশেষে গত সন্ধ্যায় বাইকুল্লা জেল থেকে মুক্তি পান রিয়া চক্রবর্তী। কিন্তু এই এক মাস রিয়ার পরিবারের উপর দিয়েও কার্যত ঝড় বয়ে গেছে।

মেয়ে মুক্তি পাওয়ার পর ‘হা ঈশ্বর’ বলে কান্নায় ভেঙে পড়লেন রিয়ার মা সন্ধ্যা দেবী। তিনি জানান তার বাবা অজ্ঞানও হয়ে গিয়েছিলেন। চিন্তার মেঘ কাটছেনা কিছুতেই। একটি সংবাদ মাধ্যমকে সন্ধ্যা দেবী জানান, ” রিয়াকে নিয়ে যা চলছে, সেই পরিস্থিতির থেকে মুক্তির উপায় কী?” রিয়ার মানসিক স্বাস্থ্য নিয়ে ইতিমধ্যেই উদ্বিগ্ন তিনি। সারা দেশে রিয়ার বিরুদ্ধে যে কুৎসা রটেছে তার থেকে রিয়াকে বের করে আনতে থেরাপি করবেন বলেও জানান তিনি।

তবে দুঃখের বিষয়, রিয়া মুক্তি পেলেও তার পুত্র সৌভিক এখনো জেলে। এইসব ভেবেই সন্ধ্যা দেবীর খাওয়া ঘুম উড়ে গেছে। বহুবার আত্মহত্যার চেষ্টাও করেছেন তিনি। এদিকে লাগাতার রিয়াকে নিয়ে রটে যাওয়া গুজবকে সামলাতে সামলাতেও ক্লান্ত তিনি। সম্প্রতি, রিয়ার প্রতিবেশী দাবি করেছিলেন ১৩ই জুন সুশান্ত এবং রিয়াকে একসাথে দেখা গেছে। এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দেন। রিয়ার মা জানান,”আজকাল ডোরবেল বাজতেই আমরা ভয় পেয়ে যাই। কে আসবে আমরা জানিনা, অনেকসময় সাংবাদিকরা সিবিআই হয়ে যান, জানিনা এই পরিস্থিতি কবে কাটিয়ে উঠতে পারব”।

Related Articles

Back to top button