গসিপছবিবিনোদন

সুশান্তকে মেরে ফেলেছে, লাগছেও ডাইনির মতোই! ব্ল্যাক বিউটি রূপেও ট্রোলড রিয়া চক্রবর্তী, রইল ছবি

২০২০ সালের ১৪ জুন, এক মুহূর্তের জন্য সম্পূর্ণ দেশ যেন থমকে গিয়েছিল। কারণ সেদিনই জানা যায়, আত্মহত্যা করেছেন বলিউডের নামী অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মুম্বইয়ের বান্দ্রায় তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল ঝুলন্ত দেহ। সেই সঙ্গেই বদলে গিয়েছিল আর এক ব্যক্তির জীবন। তিনি হলেন সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Riya Chakraborty)।

সুশান্তের পরিবার থেকে শুরু করে তাঁর অনুরাগী, শুরু থেকেই তাঁরা কেউই মানতে চাননি যে অভিনেতা আত্মহননের পথ বেছে নিয়েছেন। তাঁদের সন্দেহের তীর বরাবরই রিয়ার দিকেই ছিল। এরপর মাদক মামলায় জড়িয়ে রিয়ার জেলযাত্রা হওয়ার পর তো অনেকের মনে হচ্ছিল সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর যোগ পাওয়া এখন নেহাত সময়ের অপেক্ষা।

Rhea Chakraborty Comeback to bollywood

যদিও এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যুর নেপথ্যে রিয়ার সরাসরি যোগ কিছুই পাওয়া যায়নি। তা সত্ত্বেও এখনও নেটমাধ্যমে প্রায়ই সুশান্ত-কাঁটায় বিদ্ধ হতে হয় অভিনেত্রী। শুনতে হয় নানান কটু কথা। সম্প্রতি যেমন কালো পোশাক পরে একটি ইভেন্টে গিয়ে চরম কটাক্ষের শিকার হয়েছেন রিয়া।

সম্প্রতি রিয়া বিনোদন দুনিয়ার একটি অন্যতম নামী অ্যাওয়ার্ড ফাংশানে গিয়েছিলেন। অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের একটি চামড়ার ড্রেস। বেশ সুন্দর দেখাচ্ছিল তাঁকে। তা সত্ত্বেও নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে একেবারে ধুয়ে দেন। অনেকে রিয়াকে ‘ডাইনি’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি।

Rhea Chakraborty in black dress

একজন নেটিজেন, ‘না ভাই আমার এনাকে পছন্দই নয়। না ব্যক্তিত্ব, না ছবি আর না এই নাটক’। আর একজন আবার লিখেছেন, ‘সুশান্তকে ধন্যবাদ এখন আমরা জানি উনি কে’ আর একজন নেটিজেন আবার রিয়াকে কটাক্ষ করে লিখেছেন, ‘এনাকে দেখে সুশান্তের জন্য আমাদের কষ্ট আরও বেড়ে যায়। কতটা ছোটলোক একজন মানুষ। অন্য কোনও মেয়ে হলে লজ্জাতেই মরে যাবে’।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

সুশান্তের মৃত্যু হয়েছে দেখত দেখতে ২ বছর পার হয়ে গিয়েছে। তা সত্ত্বেও, এখনও অনুরাগীদের মনে অভিনেতার স্মৃতি একেবারে টাটকা। রিয়াও অভিনেতার মৃত্যুর এক বছর পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। কিন্তু অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট লিখে নিজের মনের কথা প্রকাশ্যে এনেছিলেন রিয়া।

Related Articles

Back to top button