বিনোদনসিরিয়াল

সোশ্যাল মিডিয়া না ঘেঁটে আসল জীবনে মন দিন! ইনস্টাগ্রামে পরামর্শ দিচ্ছেন রিয়া চক্রবর্তী

গত বছরের ১৪ জুন এক অভিশপ্ত রবিবারের দুপুরে গোটা পৃথিবীকে স্তম্ভিত করে অকালে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই থেকেই একের পর এক নানান অভিযোগে ভয়ঙ্কর মানসিক চাপের মধ্যে দিয়ে দিন কাটিয়েছেন তাঁর চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে গতবছর একমাস জেলেও ছিলেন তিনি।

সেসময় নানাভাবে সংবাদমাধ্যমের একাংশের হেনস্থার মুখে পড়েছিলেন রিয়া। অন্য দিকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরাও সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে ডাইনি অপবাদ দিয়ে লাগাতার তাঁর বিরুদ্ধে কদর্য মন্তব্য করতে থাকে। নিস্তার পায়নি রিয়ার পরিবারের লোকেরাও। এখনও সুযোগ পেলেই রিয়াকে কাঠগড়ায় তোলেন নেটিজেনরা। তবে এসব থেকে এখন দূরেই থাকতে চান অভিনেত্রী।

Rhea Chakraborty

পুরনো ক্ষত সারিয়ে ধীরে ধীরে স্রোতে ফেরার চেষ্টা করে চলেছেন অভিনেত্রী। তাই এখন মাঝেমধ্যেই জনসমক্ষে ধরা দিচ্ছেন তিনি। এখন সোশ্যাল মিডিয়ায় আগের মতো নিয়মিত অ্যাক্টিভ না থাকলেও মাঝে মধ্যেই বন্ধুবান্ধব এবং পরিবারের মানুষজনের জন্মদিনের মতো বিশেষ দিনে পোস্ট করেন অভিনেত্রী। স্বাধীনতা দিবসের দিনও পোস্ট করতে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া প্রায়ই ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন নোট শেয়ার করেন তিনি।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

গতকাল ভক্তদের উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরিতে তেমনই একটি বার্তা দিয়েছিলেন রিয়া। সেখানে তিনি লিখেছিলেন ‘সোশ্যাল মিডিয়ায় মাইন্ডলেস স্ক্রোলিং বাস্তব জীবনে বিচ্ছিন্নতার কারণ হয়ে দাঁড়ায়, বাস্তব জীবনকে এটি বিচ্ছিন্ন করার পাশাপাশি নিস্তেজ এবং বিরক্তিকর করে তোলে। তাই আপনার জীবন যাপন করুন, আপনার জীবন এখানে নেই। আপনার চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা জীবনটাকে উপভোগ করুন।’

 

উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় রিয়া গ্রেপ্তার হওয়ার পর সেসময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন শিবানি দান্ডেকর। সম্প্রতি রিয়া শিবাজীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দিয়ে লিখেছিলেন ‘ডানদিকে থাকা মহিলার কাছে সেই সমস্ত জিনিস আছে যা বাম দিকে থাক মহিলার চাই। আর সেগুলি হল প্রেমময়, দয়ালু, সাহসী এবং ধার্মিক! তোমার জন্মদিনে, আমি তোমাকে বলতে চাই যে – ‘শিবানী দণ্ডেকরের মতো একজন বন্ধু সবার উচিত।’

Related Articles

Back to top button