বিনোদনসিনেমা

সুশান্ত এখন অতীত! নতুন জীবন শুরুর পথে এগিয়ে চলেছেন রিয়া চক্রবর্তী

বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) প্রয়াত হয়েছেন এক বছরেরও বেশি সময় হয়ে গেছে। তবে সুশান্ত প্রেমীদের মনে এখনো যেন বেঁচে রয়েছেন অভিনেতা। তার আকস্মিক মৃত্যুর খবরে চমকে উঠেছিল গোটা বলিউড থেকে শুরু করে দেশ। এমন একজন প্রতিভাবান অভিনেতা কি করে আত্মহত্যা করতে পারেন! কারণ পক্ষেই প্রথমে এটা মেনে নেওয়া সম্ভব ছিল না। সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু হলে জানা যায় মাদক আসক্ত ছিলেন তিনি। এরপর থেকেই বারবার অভিযোগের আঙুল তুলে ধরা হয়েছিল সুশান্তের বান্ধবীর রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) দিকে। যার ফলে একপ্রকার দুর্বিষহ হয়ে পড়েছিল তার জীবন।

সুশান্ত তদন্ত চলাকালীন জেল পর্যন্ত যেতে হয়েছিল রিয়া চক্রবর্তীকে। তবে বর্তমানে তিনি মুক্ত, এবার ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে চাইছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ছিলেন রিয়া। তাই দীর্ঘ বিরতির পর আবারো সোশ্যাল মিডিয়াতে ফিরেছেন তিনি, এবার পুনরায় শুরু করতে চান জীবনটাকে। সম্প্রতি পুরনো জীবনে ফেরার বার্তা দিয়ে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

অনেকের মতেই যোগাভ্যাস মানসিক ও শারীরিক তুই ক্ষেত্রে বেশ ভালো ফলদায়ী। তাই নতুন জীবনে ফেরার জন্য যোগাভ্যাসের সাহায্য নিয়েছেন রিয়া। সম্প্রতি শেয়ার করা ছবিতে নিজের যোগাভ্যাস এর একটি ছবি শেয়ার করে রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘হিলিং’ । যার অর্থ পুরনো ক্ষত থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী। রিয়ালি ছবিটি শেয়ার হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

অবশ্য এই প্রথম নয় এর আগেও সোশ্যাল মিডিয়াতে কয়েকটি পোস্ট করেছেন রিয়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকীর দিন সুশান্তের সাথে তোলা একটি ছবি শেয়ার করেছিলেন রিয়া। সাথে লিখেছিলেন, এখনো বিশ্বাস হয় না যে তুমি চলে গেছো। অনেকে বলে সময়ের সাথে সাথে সমস্ত কিছু ঠিক হয়ে যায়। মন থেকে শুরু করে যা কিছু ছিলে তুমিই ছিলে। তুমি তোমার সাথে আমার মধ্যে থেকে আমি কেও নিয়ে চলে গেছো। তবে আমার এখনো মনে হয় প্রতিটা মুহূর্তে তুমি আমার সাথেই রয়েছো

এছাড়াও ফাদারাস ডে (Father’s Day) ও মাদারাস ডে (Mother’s Day) এর দিনে মা ও বাবার ছবি শেয়ার করেছিলেন রিয়া। ধন্যবাদ জানিয়েছিলেন দুঃসময়ে তার পাশে থাকার জন্য। সাথে ক্ষমা চেয়েছিলেন কারণ তার জন্য অকথ্য মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়ছে দুজনকেই। তবে, ধীরে ধীরে খারাপ সময়কে ভুলে নতুন আগামীর জন্য জীবনকে নতুন করে শুরু করতে চাইছেন রিয়া।

Related Articles

Back to top button