Uncategorizedবিনোদনসিনেমা

জিম করে লাভ নেই, সেই জেলের ঘানিই টানাতে হবে! মাদক মামলায় নাম জড়াতেই ট্রোলড রিয়া চক্রবর্তী

দেখতে দেখতে দুবছরেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের ছেড়ে চলে গিয়েছেন। তাঁর মৃত্যুতে শোকের ঘন কালো মেঘ নেমে এসেছিল বলিউডের আকাশে। অভিনেতার এই আকস্মিক মৃত্যুর তদন্ত শুরু হয়। খোঁজ মেলে মাদক যোগের, যার জেরে অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ওপরে যায় প্রাথমিক সন্দেহ। এমনকি বেশ কিছুদিন জেল পর্যন্ত খাটতে হয়েছে তাকে।

শুরুতে সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকেই একপ্রকার দায়ী করেছিলেন নেটিজেনরা। তবে পরে কোর্টে সে সমস্ত অভিযোগ খারিজ হয়ে যায়। এরপর মাঝে লম্বা বিরতি কাটিয়ে আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী। কিন্তু নতুন করে শুরুর পরেই আবারো খারাপ খবর এল অভিনেত্রীর জীবেন। NCB এর মাদক তদন্তের চার্জশিটে আবারও রিয়ার নাম এসেছে।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অভিযোগ অনুযায়ী বলয়বদ্ব ইন্ডাস্ট্রিতে মাদক পাচার করেন। শুধু তাই নয় সুশান্তের জন্যও রিয়াই নাকি মাদক এনে দিতেন। এমন একটা গুরুতর অভিযোগ আবারও ওঠায় স্বাভাবিকভাবেই নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

তবে অভিযোগ উঠলেও দিব্যি খোশ মেজাজেই রয়েছেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি তাকে এক জিমের বাইরে পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়তে দেখা গিয়েছে। সেখানে জিম থেকে বেরিয়ে হাসি মুখে পোজ দিয়েছেন তিনি। তবে তাকে মাদক কান্ড নিয়ে ওঠা অভিযোগ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কোনো জবাব মেলেনি।

রিয়ার হাসি মুখে পোজ দেওয়ার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর ভাইরাল হয়ে পড়েছে। আর ভিডিও ভাইরাল হওয়ার পর শুরু হয়েছে নেটিজেনদের ট্রোলিং। বিশেষ করে সুশান্ত অনুগামীরা অভিনেত্রীকে নানাভাবে কটাক্ষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এক নেটিজেন ভিডিও দেখে মন্তব্য করেছেন, ‘জিমে গিয়ে কি লাভ, কদিন পরে তো সেই জেলের ঘানি টানতে হবে।’ তো কেউ বলেছেন, ‘শিঘ্রীই জেলে যাওয়ার জন্য তৈরী হও। তবে কিছুজন আবার সহানুভূতিও প্রকাশ করেছেন। এক নেটিজেনদের মতে, ‘বেচারির কেরিয়ারটাই নষ্ট হয়ে গেলো’।

প্রসঙ্গত, দুদিন আগেই সুশান্ত মামলার চার্জশিট দায়ের করেছে NCB। সেখানে রিয়া সহ ৩৫ জনের বিরুদ্ধে মোট ৩৮টি চার্জশিট দায়ের করা হয়েছে। যেখানে রিয়া, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী মাদক পাচারকারী স্যামুয়েলেরও নাম রয়েছে।

Related Articles

Back to top button