বিনোদন

মা আমায় হাঁটতে শিখিয়েছিল, কে জানত আমি উড়বো! ছোটবেলার ছবি শেয়ার করে বললেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে। সুশান্ত রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তার অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাই রিয়ার দিকেই গিয়ে বিঁধেছে। তিনি যেন সুশান্ত কান্ডের খল নায়িকা।

সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীর এক সপ্তাহ পরে রিয়া চক্রবর্তী ‘ঝড়ের আবহাওয়ার বিষয়ে একটি হেয়ালি করে নোট লিখেছেন; এবং নিজের একটি ছেলেবেলার ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

ইন্সটাগ্রাম স্টোরিতে রিয়া চক্রবর্তী লিখেছেন, “এবং ঠিক তেমনই .. তিনি ঝড়টি কাটিয়েছিলেন, কারণ ভোর হওয়ার আগে সবসময় অন্ধকার হয়।” তারপরে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাকে হাঁটাচলা শিখতে দেখা গিয়েছিল এবং লিখেছেন, “আমি ভেবেছিলাম মা আমাকে চলতে শেখাচ্ছেন। কে জানতেন আমি উড়তে শিখব।”

প্রসঙ্গত, সন্তানের উপর দিয়ে বয়ে চলা এই ঝড় সামলাতে হয়েছে রিয়ার বাবাকেও। তাই পিতৃ দিবসে সবকিছুর জন্য বাবার কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন অভিনেত্রী। বাবার সাথে ছোটবেলার একটি ছবি শেয়ার করে বিষন্ন হয়ে পড়েছিলেন রিয়া।

ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলে বসে রয়েছে ছোট্ট রিয়া, দুজনেই দোলের রঙে রাঙা। ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘শুভ পিতৃদিবস পাপা। তুমি আমার অনুপ্রেরণা. তোমাকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে বলে আমি ক্ষমাপ্রার্থী। তবু তোমার ছোট্ট মেয়ে হয়ে আমি গর্বিত। আমার পাপা সব থেকে শক্তিশালী। ভালবাসি তোমায়। তোমার মিষ্টি।’
অবসরপ্রাপ্ত সেনা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মেয়ে হিসেবে নিজেকে ‘ফৌজ কি বেটি’ হিসেবেও পরিচয় দেন রিয়া।

Related Articles

Back to top button