‘সাহায্য লাগলে আমায় বলুন যথাসাথ্য চেষ্টা করব’ করোনা মোকাবিলায় অসহায়দের থাকার বার্তা রিয়ার


বলিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। গতবছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন অভিনেত্রী। এরপর থেকে সোশ্যাল মিডিয়া এবং সাধারন জনতার থেকে বেশ খানিকটা দূরে চলে গিয়েছিলেন তিনি। তবে বর্তমানে ধীরে ধীরে ফের জীবনে ফিরে আসতে চাইছেন অভিনেত্রী।

বর্তমানে দেশে করো না পরিস্থিতির অবস্থা খুবই খারাপ। ভারতবর্ষে করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ এসেছে। যার ফলে প্রতিদিনই বিপুল সংখ্যায় করণা আক্রান্ত রোগীর খোঁজ মিলছে। এমনকি একইদিনে তিন লাখেরও বেশি মানুষ করোনাই আক্রান্ত হয়েছেন ইতিমধ্যেই। এই পরিস্থিতি তাকে আরও কঠিন ও ভয়াবহ করে তুলেছে দেশের বিভিন্ন জায়গায় অক্সিজেনের অভাব।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

দিল্লি, মহারাষ্ট্র সহ বিভিন্ন জায়গায় শুধুমাত্র অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন করণা আক্রান্ত রোগীরা। কি যেন দেশে অক্সিজেনের হাহাকার করে গিয়েছে ঠিক এমন সময় সাহায্যের হাত বাড়িয়ে মানবিক হয়ে উঠলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই রিয়া চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় ছিলেন না। তার শেষ পোস্ট ছিল রবীন্দ্রনাথের রবীন্দ্রনাথের সঞ্চয়িতা বইটি হাতে নিয়ে একটি ছবি।

Rhea Chakraborty

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন রিয়া। তিনি লিখেছেন, ‘এটা একত্রিত হওয়ার সময়। যাদের পক্ষে সাহায্য করা সম্ভব তাদেরকে সাধ্যমত সাহায্য করতে হবে। ছোট হোক বা বড় সাহায্য তো সাহায্যই হয় । আপনাদের সমস্যার কথা আমায় ম্যাসেজ করতে পারেন আমি আমার যথাসাধ্য চেষ্টা করব সাহায্য করার’।

Rhea Chakraborty

এই পোষ্টের সাথে সাথে আরেকটি ছবিতে দেখা যাচ্ছে এমটিসি গ্রুপের তরফ থেকে একটি বন্ধ হয়ে থাকা অক্সিজেন প্লান্ট পুনরায় চালু করা হয়েছে পুনের কাছে। যে সমস্ত রোগীরা অক্সিজেন সিলিন্ডার রিফিল করাতে পারছেন না তারা চাইলে সেখানে এসে বিনামূল্যে নিজেদের অক্সিজেন সিলিন্ডার রিফিল করিয়ে নিয়ে যেতে পারেন।