বিনোদন

তুমিই আমার রক্ষাকর্তা, ফিরে এসো! সুশান্তের মৃত্যু বার্ষিকীতে আবেগপ্রবণ রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে। সুশান্ত রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তার অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাই রিয়ার দিকেই গিয়ে বিঁধেছে।

তিনি যেন সুশান্ত কান্ডের খল নায়িকা। আজকের দিনেই গত বছর সকলকে ছেড়ে একরাশ অভিমান বুকে নিয়ে চলে গিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক এক বছর আগে আজকের দিন অর্থাৎ ১৪ জুনেই মুম্বইয়ের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের দেহ।

riya chakraborty রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত sushant singh rajput

জামিনে মুক্তি পাওয়ার পর থেকে সকলের সাথেই দূরত্ব বজায় রেখেছিলেন রিয়া। কারণ সুশান্তকে নিয়ে কিছু বললেই তার দিকে ধেয়ে আসত কটাক্ষ, নানাবিধ আক্রমণ। কিন্তু সুশান্তের মৃত্যুবার্ষিকীতে আর চুপ করে রইলেন না রিয়া। অভিনেতার সঙ্গে মিষ্টি মুহূর্তের একটি ছবি পোস্ট করে রিয়া লিখলেন লম্বা বার্তা।

রিয়া লিখেছেন, ‘তুমি যে আর নেই সেটা আমি আজও বিশ্বাস করতে পারি না। সবাই বলে সময় সব কিছু ঠিক করে দেয়। কিন্তু তুমিই যে আমার সময়, তুমিই আমার সব কিছু। আমি জানি তুমি দূর থেকেও তোমার টেলিস্কোপ দিয়ে আমার উপর নজর রাখছ। আমায় বিপদ থেকে আগলে রাখছ।’ রিয়া মনে করেন, সুশান্ত প্রতিটা সময়, প্রতিটা ক্ষণ তার সঙ্গেই রয়েছেন। রিয়ার কথায়, ‘তোমায় ছাড়া জীবনের কোন অর্থ নেই আমার কাছে। তোমার জায়গা কখনও পূরণ হওয়ার নয়। তোমায় ছাড়া আমি আজও সেই একই জায়গায় দাঁড়িয়ে রয়েছি, তোমার অপেক্ষায়’।

তাঁর ‘বেবু’ এবং ‘পুটপুট’ এর উদ্দেশে রিয়া আরও লেখেন যে ‘সে’ ছাড়া জীবন পুরোপুরি অর্থহীন তাঁর কাছে। সুশান্তকে রোজ মালপোয়া খাওয়াতে এবং পৃথিবীর কোয়ান্টাম ফিজিক্সের ওপর লেখা সব বই দিয়ে উঠতে পারেননি, তার আফসোস আজও যায়নি রিয়ার। শেষে প্রেমিকা রিয়া আর্ত কন্ঠে বলেছেন, “ফিরে এসো সুশান্ত’।

Related Articles

Back to top button