বিনোদনভাইরালভিডিও

সুশান্তের স্মৃতি ভুলে, নতুন বন্ধুদের সঙ্গে ভালো থাকতে চাইছেন রিয়া চক্রবর্তী!

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে। সুশান্ত রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তার অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাই রিয়ার দিকেই গিয়ে বিঁধেছে। তিনি যেন সুশান্ত কান্ডের খল নায়িকা।

বলিউডে বহু প্রত্যাখান সহ্য করতে হয়েছে তাকে, দরজায় দরজায় ঘুরেও কাজ মিলছেনা তার এ খবরও প্রকাশ্যে এসেছে। অনেক বন্ধুরাও মুখ ফিরিয়েছে তার থেকে। এই পরিস্থিতিতে ক্রমেই যেন একা হয়ে যাচ্ছেন নায়িকা। তাই আর মানুষ নয়, কিছু অবলা নতুন বন্ধুদের সঙ্গে সময় কাটিয়েই ভালো থাকতে চেষ্টা করছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তাদের সঙ্গেই আলাপ করিয়ে দিলেন অভিনেত্রী। রিয়ার সাম্প্রতিক পোস্টে দেখা মিলেছে রিয়ার বন্ধুদের। পথ কুকুরদের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী, যত্নে খাইয়ে দিচ্ছেন তাদের। আর অভিনেত্রীর ভালোবাসা পেয়ে তারাও খেল মন ভরে। ভিডিয়ো শেষে রিয়াকে আবার বলতেও শোনা গিয়েছে, ‘কী মিষ্টি ওরা…।’

যদিও রিয়ার সব পোস্টেই ধেয়ে আসে আক্রমণ, এবারেও তার অন্যথা হলনা। কেউ লিখেছেন, “সিম্প্যাথি কিনতে চাইছেন”। আবার কারও মনে হয়েছে, “সবটাই দেখনদারি”। তবে ওদের সঙ্গে সময় কাটিয়ে রিয়া আনন্দ পেয়েছেন, জানান দিচ্ছে তাঁর মুখের অভিব্যক্তিই।

 

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

প্রসঙ্গত, ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপরেই ২৫ জুলাই বিহারের রাজীব নগর থানায় রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়াতের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

Related Articles

Back to top button