বিনোদনভাইরালভিডিও

লোক দেখানো! প্রতিবন্ধী ব্যক্তিকে সাহায্য করার নামে ক্যামেরার সামনে ছবি তুলতেই ব্যস্ত থাকলেন রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে। সুশান্ত রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তার অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাই রিয়ার দিকেই গিয়ে বিঁধেছে। তিনি যেন সুশান্ত কান্ডের খল নায়িকা।

বলিউডে বহু প্রত্যাখান সহ্য করতে হয়েছে তাকে, দরজায় দরজায় ঘুরেও কাজ মিলছেনা তার এ খবরও প্রকাশ্যে এসেছে। অনেক বন্ধুরাও মুখ ফিরিয়েছে তার থেকে। তবে এত কিছুর পরেও সবসময়ই তাকে নিয়ে চর্চা লেগেই থাকে। তবে ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী। তবে ফের সমালোচনার মুখে পড়লেন রিয়া।

পাপারাজ্জিরা রিয়াকে দেখলে কখনোই সুযোগ হাতছাড়া করেননা। সুশান্তের ঘটনার পর এখনও পর্যন্ত কোনো ছবিতে তার মুখ না দেখা গেলেও তার খবরাখবর ঠিক পেয়েই যাওয়া যায় পাপারাজ্জিদের সৌজন্যে। সম্প্রতি ফের ক্যামেরা বন্দী হয়েছেন অভিনেত্রী। আসলে এদিন মুম্বইয়ের জুহুতে পার্লারে যাওয়ার জন্যেই বের হয়েছিলেন রিয়া, আর স্বভাবতই তাকে ঘিরে সাংবাদিক পাপারাজ্জিদের ভীড় জমে যায়।

ঠিক সেই সময়ই পথের এক প্রতিবন্ধী অসহায় মানুষ রিয়ার কাছে অর্থসাহায্য চান। তখন রিয়া ক্যামেরার সামনেই তাকে বলেন সে পরে সাহায্য করবে। এরপর অভিনেত্রী ব্যস্ত হয়ে যান ক্যামেরার সামনে পোজ দিতে এবং হাত নাড়তে। এরপর ছবি তোলার জন্য মাস্ক ও খুলে ফেলেন তিনি। তবে আশ্চর্যের বিষয়, ছবি তোলা শেষ হলেই প্রতিবন্ধী মানুষটিকে কোনোরকম সাহায্য না করেই সোজা পার্লারে ঢুকে যেতে দেখা যায় তাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এই ভিডিও ভাইরাল হতেই ক্ষোভ উগড়ে দেন নেট নাগরিকরা। নেটিজেনদের একাংশের মতে, সাহায্য করার আশ্বাস দিয়ে মিথ্যাচার করলেন অভিনেত্রী। এই লোক দেখানো সাহায্যের প্রতিশ্রুতি দিয়ে নিজের স্বভাবই প্রকাশ করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা। এই ভিডিওই ফের প্রমাণ করল রিয়া চক্রবর্তীকে নিয়ে বিতর্ক এত তাড়াতাড়ি থামার নয়।।

Related Articles

Back to top button