মুম্বাইয়ে ঘুরেও মিলছে না কাজ! শেষমেশ বলিউড ছেড়ে সাউথে পাড়ি দিলেন রিয়া চক্রবর্তী


বলিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। গতবছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন অভিনেত্রী। জেল পর্যন্ত খাটতে হয়েছিল অভিনেত্রীকে। তবে জামিন পেয়েছিলেন অবশেষে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়া এবং সাধারন জনতার থেকে বেশ খানিকটা দূরে চলে গিয়েছিলেন তিনি। তবে বর্তমানে ধীরে ধীরে ফের জীবনে ফিরে আসতে চাইছেন অভিনেত্রী।

জানা যাচ্ছে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে কাজ খুঁজছেন অভিনেত্রী। ইতিমধ্যেই হায়দ্রাবাদ থেকে কাজের খোঁজে মুম্বাই ফিরেছেন অভিনেত্রী। আসলে বিগত বছরে একেরপর এক ঘটনায় বিধস্ত হয়ে গিয়েছিল রিয়া চক্রবর্তীর জীবন। এই কারণেই মুম্বাইতে ফিরে ইতিমধ্যেই নতুন বাড়ির জন্য খোঁজ শুরু করেছেন রিয়া চক্রবর্তী।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

বাড়ির খোঁজে বেরিয়ে পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হয়েছেন রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক। পাপারাৎজিরা তাদের প্রশ্ন করলেও সেই প্রশ্নের কোনো জবাব দেননি কেউই। বরং রিয়ার ভাই সৌভিক পাপারাৎজিদের ধমক দিয়ে বলেন তাদের পিছু যাতে না করা হয়।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

কিন্তু যেমনটা জানা যাচ্ছে বলিউডে কাজ খুঁজেও কাজ পাচ্ছিলেন না রিয়া। তাই এবার দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে চলেছেন রিয়া। অবশ্য আগেও একটি তেলেগু ছবিতে কাজ করেছিলেন রিয়া চক্রবর্তী। ছবির নাম ‘তুনেগা তুনেগা’।  এম এস রাজুর পরিচালনায় সাউথের হিরো সুমন্ত রাজুর সাথে ছবিতে দেখা গিয়েছিল রিয়াকে। ছবিতে ছোট বেলার ঘৃণা কিভাবে ধীরে ধীরে প্রেমে পরিণত হয়ে ওঠে সেটাই দেখানো হয়েছিল। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

এদিকে রিয়া চক্রবর্তীর শেষ করা বলিউড ছবি হল চেহরে। ছবিতে অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মত অভিনেতাদের দেখা যাবে। কিন্তু মুশকিল হল ছবিতে রিয়া চক্রবর্তী থাকায় ছবিটি সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসে। ছবিটি বয়কটের ডাক পর্যন্ত উঠেছিল। যেকারণে ছবির টিজারে ও পোস্টারে কোথাওই দেখা মেলেনি রিয়া চক্রবর্তীর।