বিনোদন

সুশান্তের মৃত্যুর ১ বছর হতে চলল! এদিকে বছরের সেরা কাঙ্ক্ষিত নারীর তালিকায় উঠে এলেন রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে। সুশান্ত রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তার অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাই রিয়ার দিকেই গিয়ে বিঁধেছে।

তিনি যেন সুশান্ত কান্ডের খল নায়িকা। কিন্তু এত সমালোচনা এত বিতর্কের পরেও ২০২০ সালের সেরা কাঙ্ক্ষিত মহিলার (Most Desirable Woman) মুকুট উঠেছে অবিনেত্রী রিয়া চক্রবর্তীর মাথায়। সাধারণ মানুষের ভোটেই এই তালিকা নির্ধারিত হয়, সুতরাং এখানে কোনোও রকম নেপোটিজমের প্রসঙ্গও নেই।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

বিভিন্ন ক্ষেত্র থেকে আসা ৪০ বছরের কম বয়সী ৫০ জন মহিলাদের অপরিসীম সৌন্দর্য, প্রতিভার জেরে নির্ধারণ করা হয় সেরা কাঙ্খিত মহিলা কে। সম্প্রতি প্রকাশিত দ্য টাইমসের (The Times) ২০২০র সেরা কাঙ্ক্ষিত মহিলাদের তালিকায় এবার নিজের জায়গা করে নিয়েছেন রিয়াও।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

প্রসঙ্গত, অভিনেত্রীর মানসিক অবস্থা খারাপ হচ্ছে বলে সোচ্চার হয়েছিলেন তার বান্ধবী শিবানী দান্ডেকর ।ফের রিয়াকে খানিকটা স্বাভাবিক দেখে কমেন্টবার্তায় শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন শিবানী। অন্যদিকে, এই ছবিতে স্বভাবতই বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। কেউ কেউ লিখেছেন, “বাংলা পড়তে জানেন?”, কেউ বা লিখেছেন, ” অনেক দিন পর যে”।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

প্রসঙ্গত, খুব শিগগিরই পর্দায় ফিরবেন রিয়া চক্রবর্তী। জল্পনা চলছিল ‘চেহরে’ ছবির হাত ধরেই ওটিটি প্ল্যাটফর্মে স্বমহিমায় ফিরবেন বাঙালি অভিনেত্রী। ইমরান হাশমি ও অমিতাভ বচ্চনের মত বড় বড় নাম যুক্ত থাকায় এই ছবি যে যথেষ্ট হিট হবে, তা আগাম জানিয়েও দিয়েছিলেন বলিবিশেষজ্ঞরা। এমনকি এই ছবির ট্রেলারেও দেখা মিলেছে রিয়ার।

Related Articles

Back to top button