বিনোদন

হাঁফ ছেড়ে বাঁচলেন রিয়া চক্রবর্তী! অবশেষে ল্যাপটপ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট, মোবাইলের দখল পেলেন অভিনেত্রী

সময় নিজের ছন্দে চলতে থাকে। আমাদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে যায় যা মনের গভীরে দাগ কেটে যায়। বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন ইতিমধ্যেই। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের একটা মাইলফলক। এই একটা মৃত্যু কার্যত তছনছ করে দিয়েছে গোটা ইন্ডাস্ট্রির দীর্ঘকালের অভ্যাসকে। সুশান্ত মৃত্যু রহস্যে একাধিকবার নাম জড়িয়েছে প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

এমনকি সেই সময় অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ল্যাপটপ, ফোন সহ একাধিক জিনিস বাজেয়াপ্ত করা হয়েছিল পুলিশের তরফে। এক বছর যাবত এই সব ব্যবহারের অনুমতি ছিলনা রিয়ার কাছে। এবার এনডিপিএস আদালতের অনুমতিতে নিজের প্রয়োজনীয় সবই ফিরে পেলেন রিয়া।

এর আগে রিয়া নিজের যাবতীয় দ্রব্য ফেরত চেয়ে আবেদন জানিয়েছিলেন। যেখানে লেখা ছিল, 2020 সালের সেপ্টেম্বর মাসের 16 তারিখে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি পেশায় একজন মডেল। তার উপার্জিত টাকা থেকেই ভাই সৌভিকের যাবতীয় খরচ চালান তিনি। এছাড়াও সংসারের বিভিন্ন কাজে তার সেসবের প্রয়োজন পড়ছে। ১০ মাস ধরে তার সমস্ত জিনিস বাজেয়াপ্ত করে রাখায় বেজায় সমস্যায় রয়েছেন অভিনেত্রী। অবশেষে আদালতের জিম্মা থেকে নিজের জিনিস ফেরত পেয়েছেন সুশান্তের চর্চিত প্রেমিকা রিয়া। এনসিবির মতে এর জেরে তদন্তের ক্ষতি হতে পারে, কিন্তু আদালত রিয়ার পক্ষেই রায় দিয়েছে।

Related Articles

Back to top button