গসিপবিনোদনসিনেমা

বলিউডে সফল হতে পারেননি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী! একেরপর এক মোট ৬টি ছবিই ফ্লপ

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), এই নামটি নিয়ে আলাদা করে কিছু বলার নেই। গতবছর ১৪ জুন বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই সংবাদ মাধ্যমের শিরোনামে চলে আসেন অভিনেত্রী। সুশান্তের সাথে একই ফ্ল্যাটে থাকতেন রিয়া। তাকে দোষারোপ করে অনেক জলঘোলা হয়েছিল। দীর্ঘদিন জেলেও থাকতে হয়েছে অভিনেত্রীকে।  বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে আজ প্রায় সকলেই চেনেন। তবে রিয়া কিন্তু ইন্ডাস্ট্রিতে নতুন নন।

২০১৯ সালে প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রিয়া চক্রবর্তী। এরপর খুব বেশি না হলেও বেশ কিছু ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। কিন্তু রিয়া চক্রবর্তীর  কোনো ছবিই সেভাবে সাফল্য পায়নি। আজ রিয়া চক্রবর্তীর মোট ৬টি ছবির তালিকা আপনাদের দেখাবো যা বক্স অফিসে ফ্লপ হয়েছে।

১. মেরে ড্যাড কি মারুতি (Mere Dad Ki Maruti)

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

২০১৩ সালে মেরে ড্যাড কি মারুতি ছবিটি দিয়েই বলিউডে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গোটা ছবির গল্পের মূল কেন্দ্র ছিল একটি গাড়ি। ছবিটি বক্স অফিসে সাফল্য পায়নি ও ফ্লপ হয়ে  যায়।

২. সোনালী কেবল (Sonali Cable)

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

প্রথম ছবি ফ্লপ হবার পর ২০১৪ সালে সোনালী কেবল ছবিতে দেখা গিয়েছিলো রিয়াকে। ছবিতে ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী এক মহিলাকে নিয়েই ছিল গল্প। গল্পে মূল চরিত্রে ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ছবিতে আলী ফজলের সাথে দেখা গিয়েছিলো অভিনেত্রীকে। এই ছবিটিও বক্স অফিসে সফল হয়নি।

৩. হাফ গার্লফ্রেন্ড (Half Girlfriend)

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

আশিকী ২ অভিনেতা অর্জুন কাপুরের সাথে ২০১৭ সালে হাফ গার্লফ্রেন্ড ছবিতেও অভিনয় করেন। তবে হিরোইন নয় একজন সহ অভিনেতা হিসাবে অভিনয় করেছিলেন এই ছবিতে রিয়া চক্রবর্তী। ছবিটির গানগুলি কিছুটা হিট হলেও ছবিটি সেভাবে বক্স অফিসে সারা ফেলতে ব্যর্থ হয়েছিল।

৪. দোবারা (Dobaara: See your evil)

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

এই ছবিটিও ২০১৭ সালেই রিলিজ হয়েছিল। এই ছবিতেও অভিনয়ের সুযোগ পেয়েছিলেন রিয়া চক্রবর্তী। মূল চরিত্রে নয়, তবে বেশ গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করেছিলেন। কিন্তু দুঃখের বিষয় হল এই ছবিটিও ফ্লপের খাতায় চলে গিয়েছিলো।

৫. ব্যাঙ্ক চোর  (Bank Chor)

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

২০১৭ সালেই আরো একটি ছবিতে অভিনয় করেন রিয়া চক্রবর্তী। ব্যাঙ্ক চোর নামের ছবিটি ছিল মূলত একটি কমিটি ছবি, যেটি ছিল প্রাক্তন নামের বাংলা ছবির রিমেক। ছবিটি দর্শকদের খুব একটা আকর্ষিত করতে পারেনি। তাই এটিও ফ্লপ হয়।

৬. জালেবি (Jalebi)

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

২০১৮ সালে পুনরায় বাংলা ছবি প্রাক্তনের রিমেক হয়। এইবার মহেশ ভাট পরিচালনা করেন ছবিটি। ছবিটি অফিসিয়াল রিমেক ছিল যেখানে প্রাক্তনের মতোই দুই পুরোনো প্রেমিক একত্রিত হয়েছিল ট্রেনে সফর করার সময়। তবে এই ছবিটিও ফ্লপই হয়েছিল।

Related Articles

Back to top button